পল্লবী থানার এএসআই মাহবুবুলসহ তিনজন রিমান্ডে

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৬:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২২

ছবি- সংগৃহীত

পথচারীর পকেটে মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে গ্রেপ্তার পল্লবী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাহবুবুল আলমসহ তিনজনের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদী ওই তিন আসামির জামিন নামঞ্জুর করে প্রত্যেককে দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্ত অন্য আসামিরা হলেন- মো: রুবেল এবং মো: সোহেল রানা।

এর আগে বৃহস্পতিবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় তিন আসামিকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাদের প্রত্যেকের সাতদিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক মো: আনোয়ার হোসেন।

এ সময় আসামিপক্ষে তাদের আইনজীবী রিমান্ড বাতিল ও জামিন চেয়ে আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন।

উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদী আসামিদের জামিন নামঞ্জুর করে প্রত্যেককে দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

Nagad

মামলা সূত্রে জানা গেছে, আসামি এএসআই মাহবুবুল আলমসহ একজন সোর্সের কাছ থেকে ইয়াবার প্যাকেট নিয়ে খলিলুর রহমান নামের এক পথচারীর পকেটে ঢুকিয়ে দেন। এই ঘটনায় পথচারীর বিরুদ্ধে পল্লবী থানায় মাদক মামলা দেয় পুলিশ। পরবর্তী সময়ে পথচারীর পকেটে মাদক ঢুকিয়ে দেওয়ার ভিডিও বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হয়। এরপর এই মামলায় চূড়ান্ত প্রতিবেদন দেয় পুলিশ। একই সাথে এই ঘটনায় পল্লবী থানার উপ-পরিদর্শক খালিদ হাসান তন্ময় বাদী হয়ে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় এএসআই মাহবুবুল আলমসহ তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

সারাদিন/০৮ সেপ্টেম্বর/এমবি