সংসার ভাঙলো বলিউড র‍্যাপার হানি সিংয়ের

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১:৪৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২২

সংগৃহীত

অবশেষে আইনি জটিলতা শেষে দাম্পত্য জীবনের আনুষ্ঠানিক ইতি টানলেন বলিউডের র‍্যাপার-গায়ক হানি সিং ও তার স্ত্রী শালিনী তলওয়ার। বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) দিল্লির একটি পারিবারিক আদালতে হানি সিং ও শালিনীর বিবাহ বিচ্ছেদের বিষয়টি মীমাংসা হয়।

শুনানির সময় বিচারক বিনোদ কুমারের উপস্থিতিতে সাবেক স্ত্রীকে ভরণপোষণ বাবদ এক কোটি রুপির চেক দেন গায়ক হানি সিং।

এর আগে ২০২১ সালের ০৩ আগস্ট হানি সিংয়ের বিরুদ্ধে যৌন হেনস্থা, মানসিক নির্যাতন ও আর্থিকভাবে নিগ্রহের অভিযোগে দিল্লির তিস হাজারি কোর্টে মামলা দায়ের করেন তার স্ত্রী শালিনী।

শুধু তাই নয়, শালিনী দাবি করেন, হানিমুনের সময় থেকেই তার গায়ে হাত তোলা শুরু করেন এই গায়ক। এছাড়াও মদের নেশা ও একাধিক নারীর সাথে যৌন সম্পর্ক রয়েছে হানি সিংয়ের।

পরবর্তীতে স্ত্রীর নির্যাতনের অভিযোগ নিয়ে মুখ খুলেন হানি সিং। ২০২১ সালের ০৬ আগস্ট ইনস্টাগ্রামে একটি বিবৃতিতে ভারতীয় এই গায়ক লিখেন, “আমার ও পরিবারের বিরুদ্ধে ২০ বছরের সঙ্গী স্ত্রী শালিনী তালওয়ারের মিথ্যা ও উদ্দেশ্যপ্রণিত অভিযোগে খুবই ব্যথিত হয়েছি। এই অভিযোগগুলোর বেশির ভাগই জঘন্য। অতীতে আমাকে ও গানের কথা নিয়ে সমালোচনা, শারীরিক অবস্থা, মিথ্যা সংবাদ সত্ত্বেও কখনও জনসম্মুখে কোনো বিবৃতি দিইনি। কিন্তু এবার চুপ থাকার কোনো মানেই দেখছি না। কারণ অভিযোগ আমার বৃদ্ধ মা-বাবা ও ছোট বোনের বিরুদ্ধে, যারা কঠিন সময়ে আমার পাশে থেকেছেন। এই অভিযোগগুলো ঘৃণ্য ও মানহানিকর।”

হানি সিং আরও বলেন, “দীর্ঘ ১৫ বছর এই ইন্ডাস্ট্রিতে আছি এবং অনেক শিল্পীর সাথে কাজ করেছি। স্ত্রীর সাথে আমার সম্পর্ক নিয়ে তারা সবাই জানেন। কারণ আমার শুটিং, অনুষ্ঠান, মিটিং সব জায়গাতেই ক্রু মেম্বার হিসেবে সে থাকত। আমার বিরুদ্ধে সকল অভিযোগ অস্বীকার করছি। তবে এ নিয়ে কোনো কথা বলব না। কারণ, বিষয়টি এখন বিচারাধীন। বিচার ব্যবস্থার ওপর আমার সম্পূর্ণ আস্থা রয়েছে। আশা করছি খুব শিগগিরই সত্য প্রকাশ পাবে।”

Nagad

উল্লেখ্য, ২০১১ সালে শিখ রীতি অনুযায়ী দিল্লির ফার্ম হাউজে বিয়ে করেন বলিউডের র‍্যাপার-গায়ক হানি সিং ও শালিনী তলওয়ার।

সারাদিন/১০ সেপ্টেম্বর/এমবি