মেসি-নেইমারের যুগলবন্দীতে পিএসজির জয়

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ২:০২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২২

সংগৃহীত

লিওনেল মেসি ও নেইমারের যুগলবন্দীতে আবারও জয় পেয়েছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। প্রথম মৌসুমে লিওনেল মেসি ও নেইমারের একসাথে খেলা খুব একটা লক্ষ্য করা না গেলেও চলতি মৌসুমে মাঝেমধ্যেই দেখা যাচ্ছে দৃশ্যটি।

শনিবার (১০ সেপ্টেম্বর) ব্রেস্টের বিপক্ষে নেইমারের একমাত্র গোলে জয় পায় লিগ ওয়ানের বর্তমান চ্যাম্পিয়নরা। এদিনও গোল না পেলেও নেইমারের গোলটিতে সহায়তা করেছেন লিওনেল মেসি।

নতুন মৌসুমের শুরু থেকে দারুণ ফর্মে আছেন নেইমার। গোল করার পাশাপাশি অ্যাসিস্টেও ছুটছেন পিএসজির এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। অন্যদিকে, যথেষ্ট গোল না পেলেও অ্যাসিস্টে নিজের চিরচেনা আভিজাত্য ধরে রেখেছেন আর্জেন্টাইন এই ফুটবল জাদুকর।

নিজেদের মাঠে ব্রেস্টের বিপক্ষে এদিন ম্যাচজুড়েই আধিপত্য দেখায় স্বাগতিক পিএসজি। নেইমারের গোলে প্রথমার্ধে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে প্রতিপক্ষ দল পেনাল্টি পেলে পয়েন্ট হারানোর শঙ্কায় পড়ে তারা। তবে গোলরক্ষক জিয়ানলুইগি দোনারুম্মার নৈপুণ্যে পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে চ্যাম্পিয়নরা।

এই জয়ে ৭ ম্যাচ থেকে ১৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। সমান ১৯ পয়েন্ট আছে মার্শেইরও। তবে গোল ব্যবধানে মার্শেইর থেকে পাক্কা ১০ ব্যবধানে এগিয়ে আছেন মেসি-নেইমার-এমবাপ্পেরা।

সারাদিন/১১ সেপ্টেম্বর/এমবি

Nagad