‘বিউটি সার্কাস’র ট্রেলার প্রকাশ

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:৪৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২২

দীর্ঘ প্রতীক্ষার পর ‘বিউটি সার্কাস’ সিনেমার এক ঝলক দেখা গেছে। সিনেমাটির ট্রেলারে ধরা দিয়েছেন অভিনেত্রী জয়া আহসান। প্রয়াত অভিনেতা হুমায়ূন সাধুর কণ্ঠে “মিস বিউটির ভেল্কি ‘দ্য বিউটি সার্কাস!” -এর আমন্ত্রণও শোনা গেল সিনেমাটির ট্রেলারে।

শনিবার (১০ সেপ্টেম্বর) রাতে প্রকাশ হয়েছে ২০১৪-১৫ অর্থবছরের সরকারি অনুদানপ্রাপ্ত, ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ও বসুন্ধরা গুঁড়া মশলা নিবেদিত ‘বিউটি সার্কাস’ চলচ্চিত্রটির ট্রেলার।

২ মিনিট ৮ সেকেন্ডের এই ট্রেলারজুড়ে ছিল সার্কাস-কন্যার দল নিয়ে টিকে থাকার সংগ্রাম।

ট্রেলারের শুরুতেই জয়ার কণ্ঠে শোনা গেছে, “আমি বলি এইটা কোনও গল্প না। না বিউটির, না সার্কাসের।” আবার কখনও শোনা গেছে, “আমি আজ আপনাদের মাঝে ইতিহাসের সাক্ষ্য দিতে এসেছি। রক্তের ইতিহাসের সাক্ষ্য।”

‘বিউটি সার্কাস’ সিনেমার ট্রেলারের শেষের দিকে প্রয়াত অভিনেতা হুমায়ূন সাধুর কণ্ঠে শোনা গেল “হৈ হৈ কাণ্ড রৈ রৈ ব্যাপার! হ্যাঁ ভাই, বানিয়া শান্তার মাঠে ঐতিহ্যবাহী মেলা। মিস বিউটির ভেল্কি ‘দ্য বিউটি সার্কাস’!”

রহস্যে ভরা গল্পটি দেখতে আগামী ২৩ সেপ্টেম্বর মুক্তির দিন পর্যন্ত অপেক্ষা করতে হবে।

Nagad

নির্মাতা মাহমুদ দিদার বলেন, “মুক্তির আগেই ‘বিউটি সার্কাস’ নিয়ে মানুষের প্রত্যাশা ও ভালোবাসা অভাবনীয়। চলচ্চিত্রটি নিয়ে আমাদের দীর্ঘদিনের লড়াই শেষ হতে যাচ্ছে।

তিনি আরও বলেন, “আশা করছি, আমাদের ইতিহাস ঐতিহ্য ও সংস্কৃতির ধারক এই দারুণ চলচ্চিত্রটি দর্শক উপভোগ করবেন সিনেমা হলে গিয়ে।”

২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি থেকে শুরু হয় বিউটি সার্কাসের শুটিং। ২০০ জনের নির্মাণসঙ্গী নিয়ে প্রায় দুই হাজার গ্রামবাসীর অংশগ্রহণে চিত্রধারণের কাজ করেন নির্মাতা। এজন্য নির্মাতা বিশাল সার্কাস প্যান্ডেল নির্মাণ ও গ্রাম্যমেলার আয়োজন করেন।

চলচ্চিত্রটিতে জয়া আহসানের বিপরীতে দেখা যাবে চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, তৌকির আহমেদ ও এ বি এম সুমনকে। এতে আরও অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, গাজী রাকায়েত মনিসা অর্চি প্রমুখ।

সারাদিন/১১ সেপ্টেম্বর/এমবি