আমি আলিয়ার উপর খুবই নির্ভরশীল: রণবীর

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৫৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২২

সংগৃহীত

বেশ কয়েক বছর প্রেম করার পর চলতি বছর বিয়ে করেছেন বলিউডের তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। বিয়ের পর স্ত্রী আলিয়ার উপর ভীষণ ভাবে নির্ভরশীল রণবীর। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই জানিয়েছেন অভিনেতা রণবীর কাপুর।

বলিউডের অভিনেতা বলেন, “আমি মুখে বলি যে আমি স্বাধীনচেতা। কিন্তু বাস্তবে আমি ওর (আলিয়ার) উপর খুবই নির্ভরশীল। ও কোথায় আছে, তা না জেনে আমি বাথরুমেও যাই না, খাই না। ওকে আমার সব সময় পাশে চাই। সব সময় যে কথা বলতে হবে, তা নয়। ও আমার পাশে বসে থাকলেই হবে।”

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট জানান, রণবীর তাকে ছাড়া কিছুই করতে পারেন না। তার কথায়, “আমি যখন না থাকি তখন রণবীর শেষ মুহূর্তের জন্য সব কাজ ফেলে রাখে।”

পাঁচ বছর সম্পর্কে থাকার পর চলতি বছরের এপ্রিলে বিয়ে করেন রণবীর-আলিয়া। আপাতত অনাগত সন্তানের অপেক্ষায় তারা।

সম্প্রতি একটি ভিডিও’কে ঘিরে বিতর্কের মুখে পড়েন রণবীর। সেখানে দেখা গেছে, একটি প্রাইভেট বিমানবন্দরে প্রবেশ করতে দেখা যায় রণবীর-আলিয়াকে। সাথে ছিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়ও। সেই ভিডিও’তে আলিয়াকে অয়নের সাথে কথা বলতে দেখা গেলেও রণবীর ছিলেন নিশ্চুপ। কারও সাথেই কোনও কথা বলেননি তিনি। এমনকী অন্তঃসত্ত্বা স্ত্রীর পাশেও হাটঁতে দেখা যায়নি তাকে। বরং আলিয়ার সহকারী তাকে চোখে চোখে রেখেছেন। রণবীরকে নির্দ্বিধায় এগিয়ে যেতে দেখা যায় সেই ভিডিও’তে।

আর এই দৃশ্যই নেটিজেনদের মনে ধরেনি। অনেকেই মনে করেছেন, অন্তঃসত্ত্বা স্ত্রীর খেয়াল রাখছেন না রণবীর। কেউ কেউ আবার বলছেন, এত তাড়াতাড়ি সন্তানের দায়িত্ব এসে পড়ায় অসন্তুষ্ট অভিনেতা। তবে বিতর্ককে কবেই বা তোয়াক্কা করেছেন রণবীর-আলিয়া! আপাতত ‘ব্রহ্মাস্ত্র’র সাফল্যের আঁচ পোহাচ্ছেন তারা।

Nagad

সারাদিন/১৮ সেপ্টেম্বর/এমবি