অন্যকে খুশি করার চেষ্টায় নিজের সময় নষ্ট করবেন না: নায়িকা পূজা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০২২

সম্প্রতি সময়ে এক নায়কের সাথে প্রেমের গুঞ্জনে সমালোচনার মুখে পড়েছেন ঢাকাই সিনেমার নায়িকা পূজা চেরি। প্রায় পাঁচদিন ধরে তার কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। অবশেষে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের উপস্থিতির জানান দিলেন পূজা চেরি।

রোববার (২ সেপ্টেম্বর) সাড়ে ১২টায় ফেসবুকে নিজের চারটি ছবি পোস্ট করেন ঢালিউডের এই নায়িকা।

পূজার পরনে সাদা গাউন, মাথায় ফুলের ক্রাউন। প্রকৃতির মাঝে পেছন থেকে তোলা পূজার ছবিগুলো অন্তর্জালে শুভ্রতা ছড়াচ্ছে। এই নায়িকার লুক বরাবরই নেটিজেনদের নজর কাড়ে। এবারও তার ব্যতিক্রম হয়নি।

নিজের ছবির ক্যাপশনে নেটিজেনদের উদ্দেশে নতুন বার্তা দিয়েছেন পূজা চেরি। তিনি লিখেছেন, যে মুহূর্তে আপনি যত্ন নেওয়া বন্ধ করেন, সেই মুহূর্তের জিনিসগুলো আরও ভালো হয়। অন্যকে খুশি করার চেষ্টায় নিজের সময় নষ্ট করবেন না।

পূজা অভিনীত সিনেমা ‘হৃদিতা’ আগামী ০৭ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে। কথাসাহিত্যিক আনিসুল হকের উপন্যাস অবলম্বনে একই নামে সিনেমাটি নির্মাণ করেছেন যুগল নির্মাতা ইস্পাহানি ও আরিফ জাহান। ২০১৯-২০ অর্থ বছরে ৫৫ লাখ টাকা সরকারি অনুদান পাওয়া সিনেমাটিতে পূজার নায়ক এ বি এম সুমন।

গত ২০ সেপ্টেম্বর ‘হৃদিতা’র ট্রেলার প্রকাশ পেয়েছে। সেখানে একটি দৃশ্যে ক্যানভাসে তুলির আঁচড়ে বিবস্ত্র পূজার নগ্ন শরীরের ছবি আঁকতে দেখা যায় প্রেমিক চরিত্রে রূপদানকারী এ বি এম সুমনকে।

Nagad

ক্যামেরায় পূজা বেশ সাবলীলভাবে ধরা দিলেও, এমন বেশে তাকে মেনে নিতে পারেননি নেটিজেনরা। ফলে দৃশ্যটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয় তুমুল সমালোচনা। তোপের মুখে ট্রেলার থেকে পূজার আপত্তিকর দৃশ্যটি বাদ দেওয়া হয়েছে।

সারাদিন/০২ অক্টোবর/এমবি