শিক্ষক নেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:২৯ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২২

সংগৃহীত

শিক্ষক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়। উচ্চশিক্ষার এই প্রতিষ্ঠানটিতে সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক ও প্রভাষক পদে শিক্ষক নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করে তার প্রিন্ট কপি রেজিস্ট্রারের দপ্তরে ডাকযোগে বা কুরিয়ারে বা সরাসরি পৌঁছাতে পারবেন।

এক. পদের নাম: সহযোগী অধ্যাপক। পদসংখ্যা: তিনজন। বিভাগ: অর্থনীতি বিভাগ (একটি), উদ্ভিদবিজ্ঞান বিভাগ (একটি), ভূগোল ও পরিবেশ বিভাগে (একটি)।

দুই. পদের নাম: সহকারী অধ্যাপক। পদসংখ্যা: তিনজন। বিভাগ: আধুনিক ভাষা ইনস্টিটিউটে (একটি), ভূমি ব্যবস্থাপনা ও আইন বিভাগ (একটি) ও ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগ (একটি)।

তিন. পদের নাম: প্রভাষক। পদসংখ্যা: পাঁচজন। বিভাগ: শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট (দুইটি), ভূমি ব্যবস্থাপনা ও আইন বিভাগ (দুইটি) ও ভূগোল ও পরিবেশ বিভাগে (একটি)।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, বেতন স্কেল, সাধারণ শর্তাবলি, পূর্ণাঙ্গ নিয়োগ বিজ্ঞপ্তি এবং অনলাইনে আবেদন করার বিস্তারিত নিয়মাবলিসহ আবেদন ফি জমা দেওয়ার পদ্ধতি বিশ্ববিদ্যালয়ের এই ওয়েবসাইটে পাওয়া যাবে।

শিক্ষাগত যোগ্যতার মূল সনদ ও নম্বরপত্র এবং অভিজ্ঞতার প্রমাণপত্রের (প্রযোজ্য ক্ষেত্রে) সত্যায়িত প্রতিলিপি, সব গবেষণা প্রবন্ধ বা প্রকাশনার কপি (প্রযোজ্য ক্ষেত্রে), জাতীয় পরিচয়পত্রের প্রতিলিপি এবং সদ্য তোলা পাসপোর্ট আকারের তিন (৩) কপি সত্যায়িত রঙিন ছবি যুক্ত করে অনলাইনে দাখিল করা আবেদন ফরমের প্রিন্ট কপিসহ আবেদনপত্র সহযোগী অধ্যাপক পদের জন্য ১১ সেট এবং সহকারী অধ্যাপক ও প্রভাষক পদের জন্য ৮ সেট ডাকযোগে বা কুরিয়ারে বা সরাসরি পৌঁছাতে হবে।

Nagad

আবেদন ফি: সহযোগী অধ্যাপক পদের জন্য ৯০০ টাকা এবং সহকারী অধ্যাপক ও প্রভাষক পদের জন্য ৬০০ টাকা শিওর ক্যাশ বা নগদ বা রকেটের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: প্রকৌশলী মো: ওহিদুজ্জামান, রেজিস্ট্রার, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ঢাকা।

আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ: সহযোগী অধ্যাপক পদের জন্য আগামী ১৬ নভেম্বর এবং সহকারী অধ্যাপক ও প্রভাষক পদের জন্য ২৬ অক্টোবর, ২০২২।

সূত্র-প্রথম আলো

সারাদিন/০৮ অক্টোবর/এমবি