বিয়ের চার মাসেই যমজ সন্তানের মা হলেন অভিনেত্রী

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২২

সংগৃহীত

বিয়ের ঠিক চার মাসের মাথাতেই যমজ পুত্র সন্তানের মা হয়েছেন ভারতের দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’ খ্যাত অভিনেত্রী নয়নতারা।

রোববার (০৯ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যমে সুখবরটি প্রকাশ্যে আনেন অভিনেত্রীর স্বামী ও নির্মাতা ভিগনেশ শিবান। এদিন টুইটারে দুই ছেলের চারটি পায়ের ছবি শেয়ার করেছেন তিনি।

অন্যদিকে বিয়ের আড়াই মাস না যেতেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন বলিউডের কাপুর পরিবারের পুত্রবধূ আলিয়া ভাট। এখনও তার সন্তান ভূমিষ্ঠ হয়নি। ঠিক এখানেই আলিয়াকে হার মানালেন দক্ষিণী সিনেমার তারকা অভিনেত্রী নয়নতারা।

টুইটারে নয়নতারার স্বামী ভিগনেশ লিখেছেন, “নয়ন এবং আমি আম্মা আর আপ্পা হলাম। যমজ পুত্রসন্তান এসেছে আমাদের ঘরে। আমাদের সব প্রার্থনা, আমাদের পূর্বপুরুষদের আশীর্বাদ এবং যা কিছু ভালো, তা একসাথে মিলিত হয়ে আমাদের জন্য আশীর্বাদ হিসেবে এসেছে এই দুই সন্তান। আপনাদের সবার আশীর্বাদ চাই।”

একই পোস্টে ভিগনেশ জানিয়েছেন নবজাতকের নাম যথাক্রমে ‘উইর’ ও ‘উলাগাম’। তামিল ভাষায় উইর মানে জীবন আর উলাগাম মানে পৃথিবী।

দক্ষিণী সিনেমার সফল নায়িকাদের তালিকায় নয়নতারার নাম প্রথমসারিতে। মালয়ালি খ্রিস্টান পরিবারে বড় হয়ে ওঠা তার। পরে হিন্দু ধর্ম গ্রহণ করেন তিনি। ২০১৫ সালে ভিগনেশের সাথে সম্পর্কে জড়ান নয়নতারা। চলতি বছরের (২০২২) জুন মাসে তাদের বিয়ে হয়। বিভিন্ন ইন্ডাস্ট্রির তারকাদের মিলনমেলায় পরিণত হয় সেই বিয়ে।

Nagad

বিয়ের পর থেকেই একসাথে একাধিক ছবি পোস্ট করেছেন নয়নতারা ও ভিগনেশ। তবে রোববারের (০৯ অক্টোবর) পোস্টে সবাইকে চমকে দেন তারা। দুই যমজ সন্তানের ছোট্ট ছোট্ট পায়ের ছবি পোস্ট করেন ভিগনেশ। ছবিতে তাকে ও নয়নতারাকে পা দু’টিতে চুমু খেতে দেখা যাচ্ছে।

সারাদিন/১০ অক্টোবর/এমবি