ধানমন্ডিতে চালু হলো সনি-স্মার্ট’র ফ্ল্যাগশীপ শোরুম

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৫:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২২

অবশেষে অবসান হলো সনি’র জেনুইন পণ্য পাওয়া নিয়ে ধানমন্ডিবাসীর উৎকন্ঠা আর দুশ্চিন্তার। কেননা ধানমন্ডির সাতাশ নাম্বারের সপ্তক স্কয়ার-এর নীচ তলায় (শপ# ০৪, ০৮, ০৯ ও ২৭)-তে একটি ফ্ল্যাগশীপ শো-রুম চালু করেছে বাংলাদেশে জাপানের সনি’র প্রাতিষ্ঠানিক পরিবেশক স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ (সনি-স্মার্ট)।

ফলে দেশের অন্যতম অভিজাত এই আবাসিক এলাকার গ্রাহকের হাতের নাগালে এখন জাপানের সনি’র জেনুইন পণ্য। জেনুইন মূল্যে জেনুইন পণ্য এবং সেবা প্রদানের লক্ষ্যে দেশের ইলেকট্রনিক্স বাজারে দৃঢ় প্রত্যয়ে ব্যবসা সম্প্রসারণ করছে সনি-স্মার্ট।

কেক কেটে ধানমন্ডিতে সনি-স্মার্ট ফ্ল্যাগশীপ শো-রুম-এর শুভ উদ্বোধন করেন আরএমডিসি, সনি সাউথ-ইস্ট এশিয়া’র প্রেসিডেন্ট জনাব আতসুশি এন্দো এবং স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ জহিরুল ইসলাম। এসময় আরও উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ-এর পরিচালক জনাব তানভীর হোসাইন ও মহাব্যবস্থাপক (বিক্রয়) জনাব সারোয়ার জাহান চৌধুরী, সনি ইন্টারন্যাশনাল লিঃ-এর বাংলাদেশ শাখার প্রধান জনাব রিকি লুকাস এবং আরএমডিসি, সনি সাউথ-ইস্ট এশিয়া’র ব্যবস্থাপক জনাব কিথ লিন।

ধানমন্ডির এই শো-রুমটি বাংলাদেশে সনি’র প্রাতিষ্ঠানিক পরিবেশক-এর প্রমাণ দিতে এবং উদ্বোধনকে স্মরণীয় করে রাখতে একটি ফলকনামায় সই করেন আরএমডিসি, সনি সাউথ-ইস্ট এশিয়া’র প্রেসিডেন্ট আতসুশি এন্দো। জি-৫ পলিসির আওতায় জেনুইন প্রোডাক্ট, জেনুইন প্রাইস, জেনুইন সার্ভিস, সাথে জেনুইন কেয়ার আর জেনুইন প্যাশন নিশ্চিতের মাধ্যমে দেশব্যাপী সর্বোত্তম ক্রেতা সন্তুষ্টির অংশ হিসেবে ধানমন্ডির প্রাণকেন্দ্রে নতুন এই ফ্ল্যাগশীপ শো-রুমটি স্থাপনের জন্য স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ-কে আন্তরিক অভিনন্দন জানান তিনি।

শো-রুমটির উদ্বোধনী অনুষ্ঠানে স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, “বাংলাদেশে সনি’র অফিসিয়াল ডিস্ট্রিবিউটর, স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ সুদৃঢ় ব্যবসায়িক নীতি মেনে আসল পণ্যের সাথে সঠিক মূল্যে প্রকৃত সেবার নিশ্চয়তা দিচ্ছে। আমরা দেশের প্রথম প্রযুক্তিপণ্যের প্রতিষ্ঠান হিসেবে ইলেকট্রনিক্স পণ্য বাজারজাত করছি। জাপানের বহুজাতিক প্রযুক্তি পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান সনি’র ইলেকট্রনিক্স পণ্য এবং সংশ্লিষ্ট অন্যান্য পরিষেবা বাজারজাত করে এরইমধ্যে সনি-স্মার্ট গ্রাহকের হৃদয়ে জায়গা করে নিয়েছে।”

তিনি আরও বলেন, “সম্প্রতি আমরা বাজারে এনেছি ব্রাভিয়া কে সিরিজের ওএলইডি এবং গুগল টিভি। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে জাপানের রাষ্ট্রদূত ইতো নাওকি নিশ্চয়তা দিয়েছেন যে, সনি-স্মার্ট গ্রাহকের কাছে জেনুইন পণ্য পৌঁছে দেবে। আমরা এই প্রতিজ্ঞা পালনে বদ্ধপরিকর।”

Nagad

সনি ব্র্যান্ড লাভারদের জন্য দেশের বিভিন্ন অননুমোদিত উৎস থেকে নকল/রিফারবিশড পণ্য ক্রয় না করে, সর্বদা জেনুইন প্রোডাক্ট, জেনুইন প্রাইস, জেনুইন সার্ভিস, সাথে জেনুইন কেয়ার আর জেনুইন প্যাশন-এর সঙ্গে সেবা পেতে, স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ –এর অনুমোদিত সনি-স্মার্ট শো-রুম থেকে পণ্য ক্রয়ের আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সনি ইন্টারন্যাশনাল লিঃ -এর বাংলাদেশ শাখার এবং স্মার্ট ইলেকট্রনিক্স লিমিটেড-এর উর্ধ্বতন কর্মকর্তা-কর্মীবৃন্দ, বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ।