নওগাঁয় জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নওগাঁ প্রতিনিধি:নওগাঁ প্রতিনিধি:
প্রকাশিত: ৫:৪১ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২২

নওগাঁয় নানা কর্মসূচীর মধ্যদিয়ে আজ বুধবার জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতা ও দলের অন্যান্য নেতাদের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন নেতৃবৃন্দ। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক। ভার্চুয়ালী যুক্ত হয়ে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন, খাদ্যমন্ত্রী ও নওগাঁ- ১ আসনের সংসদ সদস্য জেলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার। সভাপত্বি করেন জাতীয় শ্রমিক লীগ নওগাঁ জেলা শাখার সভাপতি ডিএম আব্দুল মজিদ।

অন্যান্যের মধ্যে আরো বক্তব্য দেন, নওগাঁ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বিভাস মজুমদার গোপাল, জাভেদ জাহাঙ্গীর সোহেল, জাতীয় শ্রমিক লীগ নওগাঁ জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নজরুল ইসলাম, শ্রমিক লীগ নেতা আবুল কালাম আজাদ, আব্দুল রশীদ, আব্দুল গফুর প্রমুখ।

আলোচনা সভা শেষে শহরে একটি র‌্যালী বের করেন নেতৃবৃন্দ। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। কর্মসূচীগুলোতে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন সমূহের নেতা কর্মী ও সাধারণ শ্রমিকরা অংশ নেন।