এক মাস পর হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন আবু হেনা রনি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ২:১৯ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২২

সংগৃহীত

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনি এক মাস পর হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। চিকিৎসকরা জানান, এখন রনি সুস্থ ও শঙ্কামুক্ত। তাই তাকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়েছে।

শনিবার (১৫ অক্টোবর) কৌতুক অভিনেতা রনির হাতে ছাড়পত্র তুলে দিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) এস এম আইয়ুব হোসেন গণমাধ্যমকে বলেন, “তাকে (রনিকে) ছাড়পত্র দেওয়ার বিষয়ে গত সপ্তাহে আমরা মেডিকেল বোর্ডে সিদ্ধান্ত নিয়েছিলাম। সে এখন সম্পূর্ণ সুস্থ এবং শঙ্কামুক্ত, তারপরও তাকে মাসখানেক রেস্টে থাকতে হবে।”

উল্লেখ্য, গত ১৬ সেপ্টেম্বর (শুক্রবার) সন্ধ্যায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে কৌতুক অভিনেতা আবু হেনা রনি দগ্ধ হন। তাদের প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে আবু হেনা রনিকে উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠান। তবে রনির শরীরের ২৫ শতাংশ পুড়ে যাওয়ায় ওই রাতেই তাকে আইসিইউ’তে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়।

সারাদিন/১৫ অক্টোবর/এমবি

Nagad