বাংলাদেশ আনসারে নিয়োগ বিজ্ঞপ্তি, পদসংখ্যা ৩৫৬

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১:২৫ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২২

জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। এই প্রতিষ্ঠানটিতে ১৪তম থেকে ১৮তম গ্রেডে ০৯টি পদে মোট ৩৫৬ জন নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ১০ নভেম্বর পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: স্টাফ ফটোগ্রাফার (০১ জন), ড্রাফটসম্যান (০১ জন), থানা বা উপজেলা প্রশিক্ষক (৬৩ জন), উপজেলা বা থানা মহিলা প্রশিক্ষিকা(২৬৯ জন), ভেহিকেল মেকানিক (০১ জন), সারেং/লঞ্চ ড্রাইভার (০২ জন), নার্সিং সহকারী (১৭ জন), কম্পাউডার (০১ জন), প্লাম্বার (০১ জন)।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

আবেদনের বয়স: আগ্রহী প্রার্থীদের বয়স ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর। জনপ্রশাসন মন্ত্রণালয় চাকরির বয়সে ছাড় দেওয়ায় ২০২০ সালের ২৫ মার্চ তারিখে যাদের বয়স ৩০ বছর হয়েছে তাঁরাও আবেদন করতে পারবেন।

আবেদন ফি: প্লাম্বার পদের জন্য আবেদন ফি ১০০ টাকা এবং বাকি পদগুলোর জন্য ২০০ টাকা মোবাইল ব্যাংকিং ‘নগদ’-এর মাধ্যমে জমা দিতে হবে। অনলাইনে আবেদনপত্র পূরণ করতে কোনো সমস্যা হলে ০৯৬৪৩২০৭০০৪ এই নম্বরে যোগাযোগ করা যাবে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://ansarvdp.portal.gov.bd/ এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

আবেদনের শেষ তারিখ: আগামী ১০ নভেম্বর, ২০২২।

Nagad

সারাদিন/১৭ অক্টোবর/এমবি