সাভারে ছয় হাজার পিস ইয়াবাসহ আটক ১

সাভার প্রতিনিধি:সাভার প্রতিনিধি:
প্রকাশিত: ২:৩৫ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২২

ঢাকা জেলার সাভারে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৬ হাজার পিস ইয়াবাসহ জালাল উদ্দীন (৩৫) নামের এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।যাহার মূল্য আনুমানিক ১৮ লাখ টাকা।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুর ১২ টার দিকে তার বিরুদ্ধে মামলা দায়ের করে সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়।

এর আগে, (১৯ অক্টোবর) রাতে সাভারের কাউন্দিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক জালাল উদ্দীন মিরপুর ভাষানটেক এলাকার মৃত শামসুল হকের ছেলে। তিনি প্রায় দেড় বছর ধরে সাভারের কাউন্দিয়া এলাকায় বসবাস করে পাইকারি মাদকের ব্যবসা করছিলেন।

ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সাভারের কাউন্দিয়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় জালাল উদ্দীনের বাড়ি থেকে তাকে আটক করলে তিনি খাটের নিচ থেকে ৬ হাজার ইয়াবার চালান বের করে দেয়। পরে তাকে আটক করে আজ সকালে সাভার মডেল থানায় মামলা দায়ের করে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বলেন, ঢাকা জেলা পুলিশ সুপারের নির্দেশে আমরা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স দিয়েছি। এরই ধারাবাহিকতায় অভিযান পরিচালনা করে ৬ হাজার পিস ইয়াবাসহ জালাল উদ্দীনকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মামলা দায়ের করে থানায় হস্তান্তর করা হয়েছ।এবং আমরা মহামান্য আদালতের নিকট তার নিকট থেকে যাতে আরও তথ্য সংগ্রহ করতে পারি সেই লক্ষে রিমান্ডের আবেদন করা হবে।

Nagad