অন্তঃসত্ত্বা অবস্থায় গানের শুটিংয়ে নায়িকা মাহি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৮:০৬ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২২

ছবি- সংগৃহীত

সন্তান সম্ভাবা ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি ঘোষণা দিয়েই সিনেমার শুটিং থেকে দূরে ছিলেন। মাতৃত্বকালীন অবসরে থাকা এবার শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

বদিউল আলম খোকন পরিচালিত ‘অফিসার’ সিনেমার গানের শুটিংয়ে অংশ নেন নায়িকা মাহি। এই সিনেমার দুইটি গানের শুটিং বাকি ছিল। গত ১৭ ও ১৮ অক্টোবর ঢাকার সাভারের লোকেশনে একটি গানের শুটিং শেষ করেন তিনি।

‘অফিসার’ সিনেমাতে নায়িকা মাহির বিপরীতে অভিনয় করেন ডি এ তায়েব। এর আগে একই পরিচালকের ‘অন্ধকার জগৎ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছিলেন তায়েব-মাহি।

‘তোমার আমার একটাই তো মন’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন ন্যানসি ও আকাশ মাহমুদ। এর কোরিওগ্রাফিতে ছিলেন হাবিবুর রহমান। আরেকটি গানের শুটিং হবে আগামী মাসের প্রথম দিকে।

এই প্রসঙ্গে চিত্রনায়িকা মাহি বলেন, “খুব সাবধানতা অবলম্বন করেই শুটিং করলাম। গানে কোনও নাচ ছিল না। হেঁটে হেঁটে শুটিং করেছি। প্রথমে শুটিংয়ের লোকেশন ছিল কক্সবাজার। শারীরিক অবস্থার কথা ভেবে জায়গা পরিবর্তন করে কাছাকাছি নেওয়া হয়েছিল লোকেশন।”

মাহি আরও বলেন, “সিনেমাটির কেবল দুইটি গানই বাকি ছিল। একটা শেষ করলাম। আরেকটা আগামী মাসের প্রথমে শেষ করবো। এখনই না করলে পরে কাজটি ফেঁসে যাবে। কারণ, বাচ্চার কারণে শরীরের জন্য এখন প্রতিদিনই একটি করে ইনজেকশন নিতে হয় আমার। তাছাড়া দিন যত যাবে, চলাফেরা কঠিন হতে থাকবে।”

Nagad

সারাদিন/২২ অক্টোবর/এমবি