‘১২ বছর বয়সী’ রিভার সাথে রোমান্স করে বিতর্কে মিকা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ২:৩৩ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২২

‘১২ বছর বয়সী’ অভিনেত্রী রিভা আরোরা’র সাথে রোমান্সে মেতে উঠেছেন ৪৫ বছর বয়সী ভারতীয় সংগীত শিল্পী মিকা সিং। এই তরুণীর সাথে নেচে সমালোচনার মুখে পড়েছেন তিনি।

এই ভিডিওটি কয়েক মাস আগে রিভা তার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেন। পুরোনো সেই ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে। অল্প বয়সী রিভার সাথে মিকার এমন রোমান্স ভালোভাবে গ্রহণ করেননি নেটিজেনরা। এই নিয়ে জোর বিতর্কের মুখে পড়েছেন সংগীত শিল্পী মিকা সিং।

ভিডিওটিতে দেখা গেছে, স্টুডিওতে বসে আছেন অভিনেত্রী রিভা আরোরা। ব্যাকগ্রান্ডে বাজছে ‘জান চার ইয়ার’ সিনেমার ‘হোয়াট দ্য লাক’ গানটি। এই গানের শিল্পী মিকা সিং। কিছুক্ষণ পর রিভার কাছে আসেন মিকা। তারপর এই গানের তালে রিভার সাথে রোমান্সে মেতে উঠেন মিকা সিং।

ভিডিওটির কমেন্ট বক্সে একজন লিখেছেন, “তার (রিভা) বয়স ১২ বছর। সমাজে এসব কী হচ্ছে! ১২ বছর বয়সী কিশোরীর সাথে এমন সেক্সুয়ালিজিং।”

আরেকজন লিখেছেন, “রিভার বয়স ১২। মিকার ৪৫ বছর। এই মানুষগুলো শিশু যৌন নির্যাতনের প্রচার করছে।” আরেকজন লিখেছেন, “রিভা আমার মেয়ের বয়সী। মিকার বয়স আমার বাবার সমান।”

এক নেটিজেন লিখেছেন, “মিকার বয়স যখন ৩০ তখন জন্মগ্রহণ করেছে রিভা।” অনেকে বলছেন, “এসবের জন্য তার মা-বাবা দায়ী। অন্তত ১২ বছর বয়সী কন্যাকে ২০ বছর বয়সী অ্যাডাল্ড ড্রেস পরতে দেওয়া উচিত হয়নি।” এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে।

Nagad

এ নিয়ে জোর সমালোচনা চললেও মুখ খুলেননি মিকা সিং। তার পাশাপাশি সমালোচনার তীর বিদ্ধ করেছে রিভার বাবা-মাকেও। একজন মন্তব্য করেছেন, “সে কি নিশ্চিত ১২ বছর বয়সী? সে কয়েক বছরের মধ্যেই ইন্ডাস্ট্রিতে নেমে আসবে। তার বাবা-মায়ের সমর্থন রয়েছে এতে। বেচারি! আসলে ওর বাবা-মা করছেটা কী?” আরও অনেকেই এই মন্তব্যের সাথে একমত পোষণ করেছেন।

তবে এ নিয়ে ক্ষোভ ঝেড়েছেন রিভার মা নিশা। রিভার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট দিয়েছেন তিনি। তাতে নিশা বলেন, “আমি চুপ করেছিলাম। কিন্তু আর পারছি না। আমার মেয়ের বয়স নিয়ে যে অভিযোগ উঠেছে তা মিথ্যা। বিস্ময়কর বিষয় হলো- অনেক প্রতিষ্ঠিত চ্যানেল ও পেজ থেকে তথ্যটি যাচাই না করেই প্রচার করা হচ্ছে। আমার মেয়ে একজন অভিনেত্রী। বহু বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছে।”

রিভার বয়সের বিষয়ে ইঙ্গিত করে রিভার মা বলেন, “আমার মেয়ে এখন দশম শ্রেণিতে পড়ে। ১৩ বছরের বেশি সময় ধরে এই ইন্ডাস্ট্রিতে কাজ করছে রিভা। অত্যান্ত সততা ও অধ্যবসায়ের মাধ্যমে সবকিছু অর্জন করেছে সে।”

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, রিভা একজন শিশুশিল্পী। তার অভিনীত ‘উড়ি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ সিনেমাটি ২০১৯ সালে মুক্তি পায়। পরের বছর জাহ্নবী কাপুর অভিনীত ‘গুঞ্জন সাক্সেনা’ সিনেমায় ছোট গুঞ্জনের চরিত্রে অভিনয় করেন রিভা। রিভার ইনস্টাগ্রামে বর্তমানে অনুসারী ৮.৪ মিলিয়ন।

সারাদিন/২৫ অক্টোবর/এমবি