‘আমাদের দুজনের মধ্যে এখন কোনো সম্পর্ক নেই’

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০২২

সংগৃহীত

ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খানের সাথে নায়িকা শবনম বুবলীর বিয়ে ও সন্তানের খবর প্রকাশ্যে আসার পর তাদের বিবাহ বিচ্ছেদের গুঞ্জনও উঠে আসে। এই বিষয়টি নিয়ে এই দুই তারকা সে সময় সরাসরি কোনও মন্তব্য না করলেও এবার সংবাদমাধ্যমকে তাদের সর্ম্পক নেই বলে ঈঙ্গিত দিলেন শাকিব খান।

বিবাহ বিচ্ছেদ ইস্যুতে এক সাক্ষাৎকারে শাকিব খান বলেন, “মানুষ কী দেখে বোঝে না, আমাদের দুজনের মধ্যে এখন কোনো সম্পর্ক নেই! তাদের তো এমনিতেই বোঝা উচিত এই দূরত্বের কথা। ৯ মাস আগে সে (বুবলি) আমেরিকা থেকে আসার পর তার সাথে কোনো প্রকার যোগাযোগ নেই আমার। এর মানেটা কী জনে জনে সবাইকে গিয়ে বুঝিয়ে আসতে হবে?”

তিনি বলেন, “একসময় মানুষ আমাদের সম্পর্ক কোন পর্যায়ে আছে এমনিতেই জেনে যাবে। এটাতো এমনিতেই মানুষের বোঝা উচিত এই দূরত্বের কথা।”

শাকিব আরও বলেন, “বুবলির সন্তানের কথা কী আমি তাকে আড়াল করে রাখতে বলেছিলাম? নিজের ক্যারিয়ারের কথা ভেবে তিনি সেটা প্রকাশ করেননি। আমি তো তার মুখ বন্ধ রাখতে বলিনি। মাঝে নিজে অনেক কিছু করেছে সে। সব খবরই তো আসে আমার কানে। থাক সেইসব কথা।”

তিনি বলেন, “আসলে সন্তানের কথা ভেবে অনেক কিছু বলা যায় না। আমার সন্তান শেহজাদ খান বীর বড় হচ্ছে। তার কথা ভেবে অনেক কিছু বলতে পারি না। আগামীতে আমার সন্তানের খারাপ কিছু হোক, সেটাও চাই না। আমার প্রিয় দুই সন্তান আব্রাম খান জয় ও শেহজাদ খান বীর। তাদের নিয়েই আগামীর পথে পাড়ি দিতে চাই।”

গত ০৩ সেপ্টেম্বর বুবলী সংবাদমাধ্যমে তার সন্তানের ছবি প্রকাশ করে জানান, আড়াই বছর আগে মা হয়েছেন তিনি এবং তার সন্তানের বাবা শাকিব খান। ২০২০ সালের ২১ মার্চ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জুইশ মেডিকেল হাসপাতালে তার সন্তানের জন্ম। ছেলের নাম শেহজাদ খান বীর। পরে বুবলী আরও জানান, ২০১৮ সালের ২০ জুলাই গোপনে তাদের বিয়ে হয়।

Nagad

এর আগে অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব খান। সে ঘরে আব্রাম খান জয় নামে এক পুত্র সন্তান রয়েছে তার। অনেক ঘটনার পর ২০১৭ সালের ২২ নভেম্বর অভিনেত্রী অপুর সঙ্গে বিয়ে বিচ্ছেদের আবেদন করেন শাকিব। এটি কার্যকর হয় ২০১৮ সালের ১২ মার্চ।

সারাদিন/২৬ অক্টোবর/এমবি