তৃতীয় সন্তানের মা হয়ে আল্লাহকে ধন্যবাদ দিলেন অভিনেত্রী

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:০১ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০২২

এক সময়ের ছোট পর্দার অভিনেত্রী ঈশিকা খান আবারও মা হয়েছেন। তিনি বর্তমানে যুক্তরাজ্যে বসবাস করছেন।

সোমবার (৩১ অক্টোবর) দিবাগত রাতে যুক্তরাজ্যের একটি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন তিনি। এটি ঈশিকার তৃতীয় সন্তান। মা-ছেলে দুজনেই সুস্থ রয়েছেন।

নবজাতকের ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করে নিজেই তথ্যটি নিশ্চিত করেছেন অভিনেত্রী ঈশিকা। তিনি লিখেছেন, “সর্বশক্তিমান আল্লাহর রহমতে আমরা তৃতীয় সন্তানকে আশীর্বাদ হিসেবে পেয়েছি। ৩১ অক্টোবর রাত ১টা ৩৮ মিনিটে আমাদের তৃতীয় পুত্র জন্ম নিয়েছে।”

অভিনেত্রী ঈশিকা আরও লিখেছেন, “আমি ও বেবি দুজনেই ভালো আছি। যারা প্রেগন্যানসির পুরো সময়টা আমাদের জন্য দোয়া করেছেন, তাদের সবাইকে ধন্যবাদ। এমন আনন্দ উপহার দেওয়ার জন্য আল্লাহকে অসংখ্য ধন্যবাদ।”

এর আগে গত আগস্টে সন্তান আগমনের খবর জানিয়েছিলেন ঈশিকা। ওই সময় তিনি বেবি বাম্পের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “মাতৃত্ব: সমস্ত ভালোবাসা শুরু হয় এবং সেখানেই শেষ হয়। এখন ২৭ সপ্তাহ চলছে।”

ঈশিকা অভিনয়ের পাশাপাশি উপস্থাপনাও করেছেন। ২০১৬ সালের ৩১ মার্চ পারিবারিক আয়োজনের মধ্য দিয়ে লন্ডন প্রবাসী কায়সার খানের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন ঈশিকা খান। বিয়ের পর স্বামীর সাথে যুক্তরাজ্যে পাড়ি জমান এই অভিনেত্রী। এই দম্পতির ঘর আলো করে এসেছে দুই পুত্রসন্তান। ঈশিকা তার স্বামী-সন্তান নিয়ে ব্রিটেনের দক্ষিণ লন্ডনের সাটন শহরে বসবাস করছেন।

Nagad

অমিতাভ রেজার নির্দেশনায় ঈশিকা প্রথম ‘রবি’র একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। শহীদ-উন নবীর নির্দেশনায় ‘প্রেমবাজ তেলবাজ’ নাটকে প্রথম অভিনয় করেন। তার অভিনীত প্রথম ধারাবাহিক নাটক শিহাব শাহীন পরিচালিত ‘ভালবাসার চতুষ্কোণ’।

সারাদিন/০১ নভেম্বর/এমবি