গবেষণা সংস্থায় নিয়োগ বিজ্ঞপ্তি, বেতন চার লক্ষাধিক

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০২২

জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি গবেষণা সংস্থা হিউম্যান ডেভেলপমেন্ট রিসার্চ সেন্টার (এইচডিআরসি)। আগ্রহী প্রার্থীরা আগামী ১৫ নভেম্বর পর্যন্ত আবেদনপত্র ই-মেইলে পাঠাতে পারবেন।

পদের নাম: সিনিয়র রিসার্চ অ্যাসোসিয়েট-জেনারেল (মিড-লেভেল পজিশন)। পদসংখ্যা: দুইজন।

শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান বা ডেভেলপমেন্ট স্টাডিজ/উইমেন অ্যান্ড জেন্ডার স্টাডিজ/নৃবিজ্ঞান/অর্থনীতি/পপুলেশন সায়েন্সে স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। স্নাতক ও স্নাতকোত্তরে সিজিপিএ ৪-এর স্কেল কোনোভাবেই ৩-এর নিচে থাকা যাবে না। রিসার্চ বা সার্ভে সেন্টার/উন্নয়ন সংস্থা/জাতীয় বা আন্তর্জাতিক সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন থেকে চার বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। রিসার্চ ও কনসালটেন্সিতে কোনো প্রশিক্ষণ থাকলে এবং রিসার্চ জার্নালে কোনো পাবলিকেশন থাকলে তা বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। প্রেজেন্টেশন, রিপোর্ট ও প্রোপোজাল প্রস্তুতে দক্ষ হতে হবে। কোয়ারটিটেটিভ ডেটা, টেবিল, গ্রাফ ও কোয়ালিটেটিভ স্ক্রিপ্টে দক্ষতা থাকতে হবে। প্রজেক্ট ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: ফুলটাইম। কর্মস্থল: ঢাকা।

বেতন ও সুযোগ-সুবিধা: বছরে বেতন ৪,২০,০০০-৪,৮০,০০০ টাকা (প্রথম চার মাস প্রবেশনকাল)। প্রবেশনকাল শেষে বেতন আলোচনা সাপেক্ষে হবে। এ ছাড়া বছরে দুটি উৎসব বোনাস ও গ্র্যাচুইটির সুযোগ আছে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের কভার লেটার, পাবপোর্ট সাইজের রঙিন ছবি ও দুটি রেফারেন্সসহ সিভি [email protected] এই ঠিকানায় ই–মেইল করতে হবে। মেইলের সাবজেক্টে Application for the Senior Research Associate (Mid-level Position) উল্লেখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

Nagad

আবেদনের শেষ তারিখ: আগামী ১৫ নভেম্বর, ২০২২।

সূত্র- প্রথম আলো

সারাদিন/০২ নভেম্বর/এমবি