ধর্ষণে অন্তঃসত্ত্বা কলেজছাত্রী, বগুড়ায় কলেজশিক্ষক গ্রেপ্তার

বগুড়া সংবাদদাতা:বগুড়া সংবাদদাতা:
প্রকাশিত: ১:৩৪ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০২২

বগুড়ায় এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে জিন্নাতুল ইসলাম প্রামানিক নামে এক শিক্ষকের বিরুদ্ধে মামলা হয়েছে। পরে ওই শিক্ষককে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার শিক্ষক জিন্নাতুল ইসলাম প্রামানিক সরকারি আজিজুল হক কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক।

মঙ্গলবার (১ নভেম্বর) সন্ধ্যায় শহরের চকসূত্রাপুর রানারসিটি হাউজিংয়ের একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলা সুত্রে জানা যায়, গত ৩-৪ বছর আগে প্রাইভেট পড়ার মাধ্যমে শিক্ষক জিন্নাতুলের সাথে ভুক্তভোগী শিক্ষার্থীর পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে ওই মেয়েকে প্রতারণামূলকভাবে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করে জিন্নাতুল।

এছাড়া শিক্ষক জিন্নাতুল ওই শিক্ষার্থীর নগ্ন ছবি ও ভিডিও তুলে শারীরিক, মানসিক নির্যাতন এবং ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি প্রদান করে আরও একাধিকবার শারীরিক সম্পর্ক করতে বাধ্য করে। সর্বশেষ গত ১০ অক্টোবর দুপুরে শিক্ষক নিজ বাড়িতে আবারো ওই শিক্ষার্থীকে ধর্ষণ করেন। এতে ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

গত ৩১ অক্টোবর বিকেলে শহরের একটি রেমস্তোরাঁয় শিক্ষার্থীকে ডেকে নিয়ে সন্তান নষ্টের জন্য হুমকি এবং মারধর করেন ওই শিক্ষার্থীকে বলে এজাহারে উল্লেখ করা হয়।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী বলেন, অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার দেখানো হয়েছে। আজ বুধবার ওই শিক্ষককে আদালতে পাঠানো হবে।

Nagad