পল্টনে বিচারপতি মানিকের গাড়িতে হামলার অভিযোগ

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০২২

ছবি- সংগৃহীত

রাজধানীর পল্টনে সুপ্রিম কোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি এএইচএম শামসুদ্দিন চৌধুরী মানিকের গাড়িতে হামলার অভিযোগ উঠেছে।

বুধবার (০২ নভেম্বর) বিকেলে পল্টন এলাকায় নিজ গাড়িতে যাওয়ার পথে একটি মিছিল থেকে তার গাড়িতে হামলার এই ঘটনা ঘটে।

জানা গেছে, পল্টন এলাকা হয়ে গাড়িতে যাওয়ার সময় একটি মিছিল থেকে বিচারপতি মানিকের গাড়িতে হামলা করা হয়। এ সময় গাড়ি ভাঙচুর ও তার সাথে থাকা সরকারি গানম্যানের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা।

মতিঝিল জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) এনামুল হক মিঠু গণমাধ্যমকে বলেন, আমরা এই রকম একটি হামলার খবর পেয়েছি। তাকে (মানিক) আসতে বলা হয়েছে। তিনি আসুক। তার পরে শুনি দেখি কি ঘটেছে।

বিচারপতি মানিকের গানম্যান মো: রফিক গণমাধ্যমকে বলেন, পল্টনে বিকেল ৪টা থেকে সোয়া ৪টার দিকে স্যারের গাড়ির ওপর হামলা হয়। শুধু গাড়িতেই নয়, স্যারের ওপর, তার গাড়িচালক ও আমার ওপরও হামলা হয়।

কারা হামলা করেছে? জানতে চাইলে রফিক বলেন, বিএনপির সমাবেশ ছিল আজ। সমাবেশ থেকেই হামলা করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Nagad

বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক গণমাধ্যমকে বলেন, “ফকিরাপুল মোড়ে আমার ওপর হামলা করা হয় বিএনপির মিছিল থেকে। আমার গাড়ি ভাঙচুর করা হয়েছে এবং দুর্বৃত্তরা আমাকে, গাড়ির ড্রাইভার ও গানম্যানকে কিল-ঘুষিসহ মারধরও করেছে।”

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া গণমাধ্যমকে বলেন, “উনার গানম্যানের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে যাই। ঘটনাটি পুলিশ হাসপাতালের সামনে ঘটেছে বলে জেনেছি। গাড়ির ড্রাইভার ও গানম্যানকে আসতে বলা হয়েছে এবং অভিযোগ দিলে আমরা অভিযোগ নেব।”

সারাদিন/০২ নভেম্বর/এমবি