দুই দিনের রিমান্ডে সাবেক এমপি সুলতানা

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৩:২৫ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০২২

সংরক্ষিত নারী আসনের সাবেক সদস্য এবং মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ। সংগহীত ছবি

সংরক্ষিত নারী আসনের সাবেক সদস্য এবং মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে উসকানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় এই রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

আজ রোববার (৬ নভেম্বর) পল্টন মডেল থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা মু. আশরাফুল আলম ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে সুলতানাকে রিমান্ডে নেওয়ার আবেদন করেন ।

এর আগে আজ রাজধানীর টিকাটুলী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেন র‌্যাব -৩ এর সদস্যরা। তার আগে সকালে রাজধানীর পল্টন থানায় ওই মামলা করেন গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হামিদ।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ বরিশালের সমাবেশ শেষ করে লঞ্চ করে ঢাকা ফেরেন। রবিবার সকালে সদরঘাটে লঞ্চ থেকে নেমে বাসায় আসার পথে টিকাটুলী এলাকায় র‌্যাব সদস্যরা তাকে গ্রেপ্তার করেন। সুলতানা আহমেদের স্বামী তৌফিক আহমেদের কাছে থেকে এটা নিশ্চিত হয়েছি।

মামলার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের স্বার্থে ঘটনার সঙ্গে জড়িত মূল মদদদাতা ও চক্রান্তকারীদের গ্রেপ্তারের স্বার্থে সুলতানা আহাম্মেদকে ৭ দিনের রিমান্ডে নেওয়া প্রয়োজন বলে আবেদনে উল্লেখ করেন তদন্ত কর্মকর্তা।

Nagad