ময়মনসিংহে ভাতিজাকে পিটিয়ে হত্যার ঘটনায় চাচা গ্রেপ্তার

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ২:১৮ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০২২

ছবি- সংগৃহীত

ময়মনসিংহের ফুলপুরে ভাতিজাকে পিটিয়ে হত্যার ঘটনায় চাচাসহ ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (০৯ নভেম্বর) সকালে গাজীপুর শহর থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের বনোয়াকান্দা গ্রামের আজমান আলী পাঠান এবং তার ছেলে মুঞ্জুরুল হক।

নিহত ভাতিজা নুরুল ইসলাম ফুলপুর উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের বনোয়াকান্দা গ্রামের আবুল হাশেম পাঠানের ছেলে।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ময়মনসিংহের কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

জানা গেছে, নুরুলের সাথে চাচা আজমানের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিলো। গত ০৭ নভেম্বর দুপুরে নুরুল ওই জমিতে বেড়া দিতে যান। এ সময় তাকে জমিতে বেড়া দিতে না করে প্রতিপক্ষ। পরে দুই পক্ষের কথা-কাটাকাটির একপর্যায়ে মারামারির ঘটনা ঘটে। এ সময় আজমান আলী ও তার ছেলে মুঞ্জুরুলসহ ছয়জন লাঠিসোটা দিয়ে নুরুলকে বেধড়ক মারধর করে। এতে নুরুল গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পিবিআই ময়মনসিংহের পুলিশ সুপার রকিবুল আক্তার জানান, মঙ্গলবার (০৮ নভেম্বর) এই ঘটনায় নিহতের ছেলে ছয়জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। পরে মামলাটির তদন্তে নামে পিবিআই। তিনি আরও জানান, মঙ্গলবার তথ্য প্রযুক্তির সহায়তায় গাজীপুর শহরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। অন্য আসামিদের গ্রেপ্তার করতে চেষ্টা চলছে।

Nagad

সারাদিন/০৯ নভেম্বর/এমবি