নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত: মিমকে পরীমনি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০২২

ছবি- সংগৃহীত

থামছেই না আলোচনা-সমালোচনা! কদিন আগে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান সাথে চিত্রনায়িকা শবনম বুবলী ও চিত্রনায়িকা অপু বিশ্বাসকে নিয়ে মুখরিত ছিল পুরো শোবিজ। সাথে যোগ হয়েছিল আরেক চিত্রনায়িকা পূজা চেরির নাম।

এবার আলোচনা-সমালোচনায় এলেন ঢালিউডের চিত্রনায়িকা পরীমনি। আলোচনায় থাকা যেন তার নিত্যদিনের কাজ। এবারও তার ব্যতিক্রম হলো না। মধ্যরাতে নায়িকার বিস্ফোরক পোস্ট।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) ভোর রাত ৩টায় নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক অ্যাকাউন্টে দিয়েছেন সেই পোস্ট। সেখানে তিনি ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমার কলাকুশলীদের ওপর ক্ষেপে গেলেন।

চলচ্চিত্র নির্মাতা রায়হান রাফিকে উদ্দেশ্য করে সেই পোস্টে পরীমনি লিখেছেন, “রায়হান রাফি সিনেমার সাথে সাথে দালালিটাও ভালো করেন দেখি!”

এ সময় নায়িকা বিদ্যা সিনহা সাহা মিমকে উদ্দেশ্য করে পরীমনি লিখেছেন, “নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।” একই পোস্টে নিজের স্বামী শরিফুল ইসলাম রাজকে লক্ষ্য করেও তীর ছুড়েছেন। রাজকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, “এটি এতদূর গড়াতে দেওয়া উচিত হয়নি।”

এই বিষয়টি নিয়ে পরীমনি সাথে যোগাযোগ করলে তিনি গণমাধ্যমকে বলেন, “এখন মুড নেই কথা বলার।”

Nagad

মধ্যরাতে কেন এই ফেসবুক পোস্ট- তার উত্তর এখনও জানা যায়নি। তবে কি বিদ্যা সিনহা সাহা মিম ও শরিফুল ইসলাম রাজের প্রেমের সম্পর্কের গুঞ্জন সত্যি হলো? শুরু থেকেই বিদ্যা সিনহা সাহা মিম আর নিজের স্বামী শরিফুল ইসলাম রাজকে নিয়ে সন্দেহ করে আসছিলেন পরীমনি। তবে কি সত্যি হতে চলেছে সেই সন্দেহ?

সারাদিন/১০ নভেম্বর/এমবি