মা হলেন অভিনেত্রী বিপাশা বসু

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:৩৯ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০২২

ছবি- সংগৃহীত

বিয়ের ছয় বছরের মাথায় কন্যাসন্তানের বলিউড অভিনেত্রী বিপাশা বসু। শনিবার (১২ নভেম্বর) ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন এই বলিউড অভিনেত্রী।

ইন্ডিয়া টিভি, পিঙ্কভিলা, বলিউড বাবলসহ একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের খবর, কন্যাসন্তানের গর্বিত মা ও বাবা হয়েছেন বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার।

এই প্রথম সন্তানের মা হলেন ৪৩ বছর বয়সী অভিনেত্রী বিপাশা। প্রথমবার পিতৃত্বের স্বাদ পেলেন করণ সিং গ্রোভার। এই খবর ছড়িয়ে পড়তেই নেটমাধ্যমে শুভেচ্ছায় ভাসছেন নতুন মা-বাবা।

এর আগে গত আগস্টে প্রথম মা হওয়ার খবর প্রকাশ করেন বিপাশা। তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, “একটা নতুন সময়, একটা নতুন অধ্যায়, এক নতুন আলো আমাদের জীবনে নতুন রং যোগ করলো। আমাদের যেন আরও একটু পূর্ণতা দিলো। আমরা স্বতন্ত্রভাবে নিজেদের জীবন শুরু করেছিলাম। তারপর একে অন্যকে খুঁজে পাই। তখন দুজন মিলে জীবন সাজিয়েছি। কিন্তু শুধু দুজনের জন্য এত ভালোবাসা, বিষয়টা একটু অন্যায় হয়ে যাচ্ছে। তাই খুব শিগগির আমরা দুই থেকে তিন হবো।”

এক সাক্ষাৎকারে বলিউড অভিনেত্রী বিপাশা জানিয়েছিলেন, “প্রেগনেন্সির প্রথম কয়েক মাস আমার জন্য খুব শক্ত ছিলো। লোকে মর্নিং সিকনেসের কথা বলে। আমার তো গোটা দিনটাই শরীর খারাপ লাগত। আমি বিছানায় থাকতাম, না হয় বাথরুমে। সামান্য খাবারও খেতে পারতাম না। ওজনও কমে গিয়েছিল। তবে সময় বাড়ার সাথে সাথে এই ভয়াবহ অভিজ্ঞতা কমতে থাকল।”

উল্লেখ্য, ২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসাথে কাজ করার সময়ই করণের প্রেমে পড়েন বলিউড অভিনেত্রী বিপাশা। ২০১৬ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। বিয়ের ছয় বছরের মাথায় দুই থেকে তিন হলেন এই তারকা দম্পতি।

Nagad

সারাদিন/১২ নভেম্বর/এমবি