মুম্বাই বিমানবন্দরে শাহরুখ খানকে আটক করে তল্লাশি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০২২

ছবি- সংগৃহীত

বলিউড সুপারস্টার শাহরুখ খানকে ভারতের মুম্বাই বিমানবন্দরে আটক করে তল্লাশি করা হয়েছে। শনিবার (১২ নভেম্বর) শাহরুখ খান ও তার টিমকে আটকের পর তল্লাশি করে ভারতীয় শুল্ক দপ্তরের কর্মকর্তারা।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, সংযুক্ত আরব আমিরাত থেকে ‘শারজা আন্তর্জাতিক বইমেলা’য় অংশ নিয়ে দেশে ফিরছিলেন শাহরুখ খান। তবে মুম্বাই ফিরতেই বিমানবন্দরে আটকানো হল তাকে।

এয়ার ইন্টেলিজেন্স ইউনিটের (এআইইউ) বরাতে আরও জানিয়েছে, শাহরুখ খানের কাছে ১৮ লাখ টাকা দামের ঘড়ির খাপ পাওয়া গেছে। যার জন্য ঘড়ির দামের প্রায় এক তৃতীয়াংশ কর দিতে হয়েছে তাকে। শুল্ক বাবদ ৬ লাখ ৮৩ লাখ টাকা দেওয়ার পর তাকে ছাড়া হয়।

সরকারি নিয়ম মেনে যা যা করণীয় ছিল, তার সবটাই করেছেন শাহরুখ খান। ছাড়া পাওয়ার পর কোনো প্রকার দেরি না করেই বিমানবন্দর থেকে বেরিয়ে সোজা নিজের গাড়িতে উঠে যান তিনি।

দুবাইয়ের শারজায় আয়োজিত ৪১তম বইমেলায় আমন্ত্রিত হিসেবে শুক্রবার নিজের বক্তব্য দিয়েছেন সুপারস্টার শাহরুখ খান। সেখানে নিজের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে মূল্যবান কিছু রত্নের কথা উল্লেখ করেন তিনি। শুধু বলিউড সুপারস্টার বলে নয়, মানুষ হিসেবে ‘কিং খান’ কেড়ে নেন দুবাইবাসীর মন।

সারাদিন/১২ নভেম্বর/এমবি

Nagad