জাতীয় ক্রীড়া পরিষদে নিয়োগ বিজ্ঞপ্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:১৮ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০২২

ছবি- সংগৃহীত

জাতীয় ক্রীড়া পরিষদ রাজস্ব খাতভুক্ত স্থায়ী/রাজস্ব খাতে সৃজিত অস্থায়ী একাধিক শূন্য পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রতিষ্ঠানটিতে নয়টি পদে ৯ম থেকে ১৮তম গ্রেডে মোট ১২ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ০৮ ডিসেম্বর পর্যন্ত নির্ধারিত ফরমে আবেদন করে ডাকযোগে বা সরাসরি পাঠাতে পারবেন।

পদের নাম: সহকারী পরিচালক, সহকারী প্রকৌশলী (যান্ত্রিক), সহকারী স্থপতি, উপসহকারী প্রকৌশলী (ডিপ্লোমা স্থপতি), সহকারী পরিকল্পনা ও গবেষণা অফিসার, এস্টিমেটর, ড্রাফটসম্যান/নকশাকার, সার্ভেয়ার, কার্য সহকারী।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

বয়সসীমা: আবেদনকারীর বয়স ২০২২ সালের ০৮ ডিসেম্বর ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শারীরিক প্রতিবন্ধীর ক্ষেত্রে আবেদনের বয়সসীমা হবে ১৮ থেকে হতে ৩২ বছর। তবে ২০২০ সালের ২৫ মার্চ যাদের বয়স সর্বোচ্চ বয়সসীমার আছে, তারাও আবেদন করতে পারবেন।

আবেদন যেভাবে: আবেদনকারীকে যথাযথভাবে সঠিক তথ্যসহ সরকারি চাকরির নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। জাতীয় ক্রীড়া পরিষদের https://www.nsc.gov.bd/ এই ওয়েবসাইট থেকে আবেদন ফরম ডাউনলোড করা যাবে।

খামের ওপর পদের নাম ও জেলা উল্লেখ করতে হবে। আবেদনপত্রের সাথে সম্প্রতি তোলা ৩ কপি ৫ বাই ৫ সেন্টিমিটার সাইজের সত্যায়িত রঙিন ছবি সংযুক্ত করে ডাকযোগে বা সরাসরি পাঠাতে হবে। আবেদনপত্রের সাথে কোনো সনদ/সনদের ছায়াকপি সংযুক্ত করার প্রয়োজন নেই। তবে কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত সময়ে সনদ/সনদের মূল কপি উপস্থাপন করতে হবে।

আবেদন ফি: আবেদনকারীকে পরীক্ষার ফি বাবদ যেকোনো তফসিলি ব্যাংক হতে ইস্যুকৃত নবম গ্রেডের জন্য ৬০০ টাকা, ১০ম গ্রেডের জন্য ৫০০ টাকা, ১৫ ও ১৬তম গ্রেডের জন্য ২০০ টাকা এবং ১৮তম গ্রেডের জন্য ১০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার জাতীয় ক্রীড়া পরিষদের অনুকূলে জমা দিয়ে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

Nagad

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: সচিব, জাতীয় ক্রীড়া পরিষদ, ৬২/৩, পুরানা পল্টন, ঢাকা-১০০০।

আবেদনের শেষ তারিখ: ০৮ ডিসেম্বর, ২০২২।

আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

সারাদিন/১৪ নভেম্বর/এমবি