আমি ধন্য, তোমার মতো বন্ধু পেয়েছি: মাহি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:৫১ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০২২

ছবি- সংগৃহীত

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কর্মকর্তা ও অভিনেতা ডি এ তায়েবের সাথে চিত্রনায়িকা মাহিয়া মাহির বন্ধুত্বের সম্পর্ক। বিভিন্ন সময়ের তাদের করা পোস্ট থেকেই দুজনের বন্ধুত্বের গভীরতা প্রকাশ পায়।

জন্মদিন সোমবার (১৪ নভেম্বর) ছিলো ডি এ তায়েবের জন্মদিন। বন্ধুর জন্মদিন পালনে স্বামী রাকিব সরকারকে নিয়ে হাজির হয়েছিলেন মাহি। সে সময়ের তোলা দুইটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন তিনি।

বন্ধু ডি এ তায়েবের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে নায়িকা মাহি লিখেছেন, “আমি ধন্য, তোমার মতো একজন বন্ধু পেয়েছি। তুমি সবার থেকে আলাদা। এমনি থেকো আজীবন। অহংকার যেনো তোমাকে ছুঁতে না পারে। শুভ জন্মদিন বন্ধু।”

উল্লেখ্য, সম্প্রতি রাজনীতিতে সরব হয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। আগামী দুই বছরের জন্য বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন তিনি।

গুঞ্জন উঠেছে, রাজশাহী-১ আসনে সংসদ সদস্য নির্বাচনে প্রার্থী হতে চান নায়িকা মাহি। গত ০৪ নভেম্বর শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষে রাজশাহীর তানোর উপজেলায় কাবাডি টুর্নামেন্টের আয়োজন করেন মাহি। নির্বাচনে প্রার্থী হওয়া প্রসঙ্গে নায়িকা মাহি গণমাধ্যমকে জানান, আমি রাজনীতি বুঝি না, তবে শুরু করেছি। আমি মানুষের সেবা করতে চাই। রাজনীতি বলতে আমি সেটিই বুঝি। যদি এলাকার লোকজন চায়, তাহলে জাতীয় সংসদ নির্বচনে অংশ নিতে পারি।

সারাদিন/১৫ নভেম্বর/এমবি 

Nagad