অবশেষে মারা গেলেন অভিনেত্রী ঐন্দ্রিলা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৫৪ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০২২

ছবি- সংগৃহীত

অবশেষে না ফেরার দেশে পারি জমালেন ভারতীয় টিভি সিরিয়ালের অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। ২৪ বছর বয়সেই জীবনের সব মায়া ছেড়ে চলে গেলেন কলকাতার এই অভিনেত্রী।

স্থানীয় সময় রোববার (২০ নভেম্বর) দুপুর ১২টা ৫৯ মিনিটে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শেষ নিশ্বাস ত্যাগ করলেন তিনি।

গত ০১ নভেম্বরে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা গুরুতর অসুস্থ হয়ে পড়েন এবং হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

এরআগে ভারতীয় সংবাদমাধ্যম ‘হিন্দুস্তান টাইমস’র এক প্রতিবেদনে জানিয়েছে, শারীরিক অবস্থা আরও সংকটাপন্ন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। শনিবার রাতে (হিসেব মতো রোববার) ১০ বার মৃদু হার্ট অ্যাটাক হয়েছে।

হাসপাতাল সূত্রে খবর, এখনও ভেন্টিলেশন সাপোর্টেই রয়েছেন অভিনেত্রী। তাকে সিপিআর দেওয়া হয়েছে। চিকিৎসকেরা সর্বক্ষণ তার সাথে সাথে রয়েছেন। সব রকমের সাপোর্টে রাখা সত্ত্বেও শারীরিক অবস্থার দ্রুত অবনতি হচ্ছে ঐন্দ্রিলার।

গত ০১ নভেম্বর থেকে হাসপাতালে লড়াই চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। এদিন প্রথমে তার ব্রেন স্ট্রোক হয়। এরপর তাকে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। রাখা হয় ভেন্টিলেশনে।

Nagad

এরপর গত বৃহস্পতিবার (১৫ নভেম্বর) রাত থেকেই ঐন্দ্রিলার শরীর পুরো অচেতন। চিকিৎসকরা জানিয়েছিলেন, মুখে কোনও প্রতিক্রিয়া নেই। চোখের পাতাও নড়ছে না অভিনেত্রীর। শহরের এক সরকারি এবং বেসরকারি হাসপাতালের স্নায়ুরোগ চিকিৎসকরা দেখে গেছেন ঐন্দ্রিলাকে। আশার আলো ক্ষীণ।

হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, শনিবার (১৯ নভেম্বর) সন্ধায় ‘মাইল্ড কার্ডিয়াক অ্যারেস্ট’ হয় ঐন্দ্রিলার। এরপর থেকে তার শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে গতকাল রাতের পর আচমকা অবস্থার অবনতি।

ঐন্দ্রিলার পরিস্থিতি নিয়ে যাবতীয় আপডেট ফেসবুকের মাধ্যমে জানাতেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। কিন্তু শনিবারই (১৯ নভেম্বর) আচমকা নভেম্বর মাসের সব পোস্ট মুছে দেন তিনি।

আচমকা কেন সব পোস্ট মুছে দিলেন অভিনেতা, প্রশ্ন উঠছে ঐন্দ্রিলা-ভক্তদের মনে। আরও চিন্তিত হয়ে পড়েছিলেন অনুরাগীরা। সব পোস্ট কেন মুছলেন সব্যসাচী, তা জানা যায়নি।

সারাদিন/২০ নভেম্বর/এমবি