লক্ষ্মীপুরে জেলা আওয়ামী লীগের সম্মেলন শুরু

লক্ষীপুর সংবাদদাতা:লক্ষীপুর সংবাদদাতা:
প্রকাশিত: ১২:৪৫ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২২

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয়েছে। এ সময় সম্মেলন উদ্বোধন করেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। সম্মেলনকে ঘিরে গোটা শহরে সাজ সাজ রব। নতুন নেতৃত্বে কারা আসছেন তা নিয়েও চলছে জল্পনা কল্পনা। কমিটিতে পরীক্ষিত ও ত্যাগী নেতাদের মূল্যায়ন করার দাবি জানিয়েছেন তৃণমূলের নেতাকর্মীরা।

সরেজমিনে দেখা যায়, গোটা শহর ছেয়ে গেছে ব্যানার-ফেস্টুন ও বিলবোর্ডে। মোড়ে মোড়ে নির্মাণ করা হয়েছে শতাধিক তোরণ। সম্মেলন সফল করতে প্রস্তুতির ঘাটতি রাখছেন না নেতাকর্মীরা। পদের জন্য চলছে জোর লবিংও।

স্থানীয় কয়েকজন নেতাকর্মী জানান, দুর্দিনে যারা দলের সঙ্গে ছিল তারা কমিটিতে আসুক। পরীক্ষীত নেতারা ঠাঁই পাক নতুন কমিটিতে। নতুন নেতৃত্বের এই লড়াইয়ে নারীদের প্রাধান্য দেয়ারও দাবি জানিয়েছেন অনেকে।

উল্লেখ্য, সবশেষ ২০১৫ সালের ৩ মার্চ জেলা স্টেডিয়ামে আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রায় ৭ বছর ৮ মাস পর মঙ্গলবার (২২ নভেম্বর) সম্মেলনের আয়োজন করা হয়েছে। সকাল ১০টার দিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সম্মেলনের উদ্বোধন করবেন। এতে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, বিশেষ অতিথি মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, প্রধান বক্তা যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।