বাংলাদেশ সেতু কর্তৃপক্ষে নিয়োগ বিজ্ঞপ্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৯ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০২২

ছবি- সংগৃহীত

রাজস্ব খাতভুক্ত একাধিক পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ। এই প্রতিষ্ঠানে তিনটি পদে দশম গ্রেডে মোট ১৩ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ২২ ডিসেম্বর পর্যন্ত অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: লাইব্রেরিয়ান, এস্টিমেটর/সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল), উপসহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল)।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

বয়সসীমা: আবেদনকারীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা অনূর্ধ্ব ৩২ বছর।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের https://www.bba.gov.bd/ এই ওয়েবসাইটে প্রবেশ করে e-Recruitment Menu অথবা https://eservice.bba.gov.bd/recruitment/ এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।

ই-রিক্রুটমেন্ট-সংক্রান্ত যেকোনো সমস্যা হলে ০১৭০০৭১৬৩১৮ (সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত), ০১৭০০৭১৬৩৩২ (দুপুর ১২টা ১ মিনিট থেকে বিকেল ৪টা পর্যন্ত) এবং ০১৭০০৭১৬৪৯৯ (বিকেল ৪টা ১ মিনিট থেকে রাত ১০টা পর্যন্ত) মুঠোফোনে সহায়তা নেওয়া যাবে।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের ৭২ ঘণ্টার মধ্যে বিকাশের মাধ্যমে পরীক্ষার ফি বাবদ প্রতিটি পদের জন্য ৫০০ টাকা, অনলাইন ফি ১০ টাকাসহ মোট ৫১০ টাকা পরিশোধ করতে হবে।

Nagad

আবেদনের শেষ তারিখ: আগামী ২২ ডিসেম্বর ২০২২, বিকেল ৪টা পর্যন্ত।

আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

সারাদিন/২৪ নভেম্বর/এমবি