১৫ আগস্ট, ২১ আগস্টের রক্তের দাগ আপনাদের হাতে: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ১০:০০ পূর্বাহ্ণ, নভেম্বর ২৬, ২০২২

সংগৃহীত ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ১৫ আগস্ট, ২১ আগস্টের রক্তের দাগ আপনাদের (বিএনপির) হাতে। সাম্প্রদায়িক রাজনীতি, নেতিবাচক রাজনীতি, জঙ্গিবাদের পৃষ্ঠপোষক আপনারা।

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত স্বাচিপের সম্মেলনে তিনি এসব কথা বলেন। ক্ষমতাসীন আওয়ামী লীগ সমর্থিত চিকিৎসকদের সংগঠন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) পঞ্চম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে হয়েছে।

এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী নির্বাচনেরই নয়, আগামী প্রজন্মেরও নেত্রী বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মন্ত্রী বলেন, খেলা অবশ্যই হবে, আগামী ডিসেম্বরে, আগামী নির্বাচনে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের অন্তর জ্বলে। এতো কথা কেন বলেন? বুকে বড় জ্বালা। বঙ্গবন্ধু সেতু, পদ্মা সেতু, কর্ণফুলী টানেল হয়েই গেলো।

সম্মেলনে সভাপতিত্ব করছেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান। এতে বক্তব্য রাখেন স্বাচিপের বর্তমান মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজসহ চিকিৎসক নেতারা।

সারাদিন. ২৬ নভেম্বর.

Nagad