‘কে তৃতীয় পক্ষ, কে প্রথম পক্ষ, পরিষ্কার করা দরকার’

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২২

সংগৃহীত

সম্প্রতি ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল উপহার পাওয়ার কথা নিয়ে অভিনেত্রী অপু বিশ্বাস ও অভিনেত্রী বুবলীর দ্বন্দ্ব মাথাচাড়া দিয়ে উঠেছে। দুই অভিনেত্রীর মধ্যে বাগযুদ্ধে চলছে। তবে কেউ কারও নাম উল্লেখ করেননি তারা।

বুবলী বলছেন, শাকিব খান এবং তার মাঝে তৃতীয় একজন হঠাৎ করেই ঢুকে গেছেন। এমন জবাবের উত্তর দিয়েছেন নায়িকা অপু বিশ্বাস।

একটি গণমাধ্যমকে অপু বিশ্বাস বলেন, তিনি কি সরাসরি আমার নাম বলেছেন? যাই হোক, এসব শুনে আমার হাসি পাচ্ছে। কে তৃতীয় পক্ষ, কে প্রথম পক্ষ, আরেকটু পরিষ্কার করা দরকার ছিল। তার প্রতিটি বক্তব্যই আমার কাছে হাস্যকর মনে হয়।

অপু বলেন, এসবের কারণে সাধারণ মানুষ আমাদের নিয়ে কী ভাববেন? আমাদের অভিনয় মানুষ পছন্দ করেন। আমাদের ভালোবাসেন। রাজ্জাক, কবরী, জাফর ইকবাল, সালমান শাহ, শাবনূরসহ অনেকেই আমার পছন্দের তারকা। তারাও তো এই ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। কিন্তু কোনো বিষয় নিয়ে তাদের তো এত টানাহেঁচড়া দেখিনি। এখন এই ইন্ডাস্ট্রি কেমন যেন হয়ে গেছে। এভাবে চলতে থাকলে আমাদের প্রতি মানুষের শ্রদ্ধা, ভালোবাসার জায়গা উঠে যাবে।

আপনাকে নিয়েও তো শাকিব খান কথা বলেছেন? এমন প্রশ্নের জবাবে অপু বলেন, বলেছেন। কিন্তু আমি তো আর অন্যের মতো কোনো প্রতিবাদ করছি না। কোনো মিথ্যাচার করছি না। আর আমার সাথে এটি যায়ও না। আমি একজন মানুষ, আমি একজন অভিনেত্রী- এসব দিয়েই আমার ব্যক্তিত্ব প্রকাশ করি। কোনো মনগড়া কথা বলে সেই ব্যক্তিত্ব আমি নষ্ট করবো না।

সারাদিন/২৬ নভেম্বর/এমবি

Nagad