শৈলকুপায় সাঈদ হত্যা মামলার ২২ আসামী গ্রেপ্তার

ঝিনাইদাহ প্রতিনিধি:ঝিনাইদাহ প্রতিনিধি:
প্রকাশিত: ৮:১২ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০২২

ঝিনাইদহের শৈলকুপায় চাঞ্চল্যকর সাঈদ হত্যা মামলার ২২ আসামী গ্রেপ্তার করেছে ঝিনাইদহ র‌্যাব।

আজ রবিবার (২৭ নভেম্বর) ঝিনাইদহ র‌্যাব-৬-এর এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর নিশ্চিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গতরাত দেড়টার দিকে মাগুরা বাস টার্মিনাল এলাকায় অভিযান পরিচালনা করে হত্যা মামলার মূলহোতা শৈলকুপা উপজেলার হানিফ মণ্ডল (৪৩) ও তার সহযোগী রিয়াজ মণ্ডলকে (২৩) গ্রেপ্তার করে। একই সঙ্গে র‌্যাবের পৃথক একটি অভিযানে ঝিনাইদহ জেলার সদর থানার কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে একই উপজেলার আসামি রুহুল মোল্লা (৪৫), ইন্তাজ বিশ্বাস (৪০), হৃদয় বিশ্বাস(২৫), ঝন্টু বিশ্বাস(৪৮), শামীম বিশ্বাস(২৭), হাফিজ বিশ্বাস(৪০), গিয়াস বিশ্বাস(৫৫), হাসান শেখ(৪৮), সাইদুল বিশ্বাস(৫০), আমিরুল বিশ্বাস(৪৫), পলাশ বিশ্বাস(৩৫), এলাহী বিশ্বাস(৫০), আজিবার মণ্ডল(৫১), রাজ্জাক মণ্ডল(৪০), আনোয়ার বকস(৪২), ইমদাদ মণ্ডল(৪৫), এনামুল মণ্ডল(৩৮), সোহেল মণ্ডল(২৮), ইদ্রিস মণ্ডল(৫৫), ও সুলতান বকসকে (২০) গ্রেপ্তার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, গ্রেপ্তারকৃত আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।

উল্লেখ্য, ঝিনাইদহের শৈলকুপা উপজেলার উমেদপুর ইউনিয়নের দুই ইউপি সদস্যের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব থেকে বিরোধ চলে আসছিল। এরই পরিপ্রেক্ষিতে গত ১৪ নভেম্বর উভয়পক্ষের লোকজনের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এক পর্যায়ে কফিল মেম্বারের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মান্নান মেম্বারের সমর্থকদের ওপর হামলা চালিয়ে ‘সাইদ হোসেন’নামের এক যুবককে এলোপাতাড়িভাবে কুপিয়ে হত্যা করে। এ বিষয়ে গত ১৭ নভেম্বর শৈলকুপা থানায় ভিকটিমের ভাই মো. রফিজ বিশ্বাস বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে।

ঘটনাটি বিভিন্ন মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে। গ্রেপ্তারকৃত আসামিদের শৈলকুপা থানায় হস্তান্তর করা হয়েছে।

Nagad