দ্বন্দ্ব মিটল: নিপুণকে বরণ করে শপথ নিলেন মৌসুমী-আলিরাজ

বিনোদন প্রতিবেদক:বিনোদন প্রতিবেদক:
প্রকাশিত: ৯:৪০ পূর্বাহ্ণ, নভেম্বর ২৮, ২০২২

শপথ নিলেন মৌসুমী-আলী রাজ, নিপুণকে বরণ করলেন ডিপজল

অবশেষে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বন্দ্ব অবসান হলো। নিপুণ আক্তারকে সাধারণ সম্পাদক মেনে নিয়ে কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে শপথ নিলেন অভিনেত্রী মৌসুমী ও অভিনেতা আলীরাজ।

রোববার (২৭ নভেম্বর) বিকেলে এফডিসির চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসে মৌসুমী ও আলী রাজকে শপথবাক্য পাঠ করান সংগঠনের সভাপতি ইলিয়াস কাঞ্চন। তবে এই সময় একই প্যানেল থেকে নির্বাচিত অভিনেতা ডিপজল ও রুবেলও উপস্থিত ছিলেন।

এর আগে শিল্পী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় দ্বন্দ্ব-বিরোধ ভুলে অংশ নেন মিশা-জায়েদ প্যানেল থেকে সহ-সভাপতি পদে জয়লাভ করা ডিপজল ও রুবেলসহ অন্যরা।

সভাপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক নিপুণের পক্ষ থেকে তাদেরকে আগেই চিঠির মাধ্যমে সভায় অংশ নেওয়ার আহ্বান জানানো হয়েছিল। সে ডাকে সাড়া দিয়ে তারা এফডিসিতে আসেন এবং আনুষ্ঠানিকভাবে নিপুণকে বরণ করে নেন। এছাড়া কার্যকরী পরিষদের সদস্য হিসেবে শপথ গ্রহণ করেছেন চিত্রনায়িকা মৌসুমী ও অভিনেতা আলীরাজ।

সভায় আরও উপস্থিত ছিলেন রিয়াজ, অঞ্জনা, সাইমন, ইমন, জয় চৌধুরী, শাহনূর, কেয়া, জাদু আজাদ প্রমুখ।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা সাইমন সাদিক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আজ সাধারণ সভা ছিল। সেখানে মৌসুমী আপু ও আলী রাজ ভাই কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে শপথগ্রহণ করেন।

Nagad

এছাড়া শিল্পী সমিতির সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক ইমন জানিয়েছেন, মৌসুমী আপু শপথ নিয়েছেন আজ। আর ডিপজল ভাই, রুবেল ভাইসহ নির্বাচিত সব শিল্পী সমিতিতে এসেছিলেন। তারা সবাই বরণ করে নিয়েছেন নিপুণকে।