কোটচাঁদপুর থেকে ৩ ককটেল ও ৫ পেট্রোল বোমা উদ্ধার আটক ২

ঝিনাইদহ প্রতিনিধি:ঝিনাইদহ প্রতিনিধি:
প্রকাশিত: ৮:৩২ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০২২

ঝিনাইদহ কোটচাঁদপুর পৌর বিএনপির অফিসের পিছন থেকে ৫ টি ককটেল ও ৩ টি পেট্রোল বোমা উদ্ধার করেছে পুলিশ। ওই ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছেন। বৃহস্পতিবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এ মামলায় দুইজনকে আটক করা হয়েছে। আটককৃতদের একজন কোটচাঁদপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত চাঁদ আলীর ছেলে মোয়াজ্জেম হোসেন ও কোটচাঁদপুর পৌরসভার ভবানিপুর গ্রামের আবুল কাশেমের ছেলে ওয়াসিম হোসেন।

সংশ্লিষ্ট সুত্রে জানা যায় ,বুধবার রাতে কোটচাঁদপুর পৌর বিএনপির অফিসের পিছন থেকে ৫ ককটেল ও ৩ টি পেট্রোল বোমা উদ্ধার করেছেন। এ ঘটনায় কামরুল হাসান (কাকন) বাদি হয়ে কোটচাঁদপুর থানায় মামলা করেছেন। যার নাম্বার- ৩,তারিখ- ৭-১২-২২।

পারিবারিক সূত্রে জানা যায়, ওয়াসিম হোসেন কোটচাঁদপুর পৌর শহরের মোবাইল ব্যবসায়ি, সে কোন দল করে না। অন্যদিকে মোয়াজ্জেম হোসেন সাবদারপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি। সে পেশায় একজন কৃষক। ঘটনার দিন মোয়াজ্জেম হোসেন বাড়ির সামনে বসে ছিল। এ সময় পুলিশ তাকে আটক করেন। অন্যদিকে ওয়াসিমকে আটক করে তাঁর ব্যবসা প্রতিষ্ঠানের সামনে থেকে।

কোটচাঁদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হাসানুর রহমান বলেন, কোটচাঁদপুর পৌর বিএনপির অফিসের পিছন থেকে ৩ টি ককটেল ও ৫ টা পেট্রোল বোমা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। কামরুল হাসান বাদি হয়ে থানায় মামলা করেছেন। বৃহস্পতিবার তাদেরকে আদালতে প্রেরণ করে পুলিশ।

Nagad