বানারীপাড়ায় বিনম্র শ্রদ্ধায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধিবানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি
প্রকাশিত: ১০:৫৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০২২

বরিশালের বানারীপাড়ায় বিনম্র শ্রদ্ধায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে।

বুধবার ( ১৪ ডিসেম্বর) বুধবার সকাল ৮টায় উপজেলার গাভা-নরেরকাঠি বধ্যভূমিতে উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের পুষ্পার্ঘ অর্পণের মধ্য দিয়ে দিবসের কর্মসূচির সূচনা করা হয়।

এসময় স্থানীয় সংসদ সদস্য মোঃ শাহে আলম,বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,উপজেলা নির্বাহী অফিসার ফাতিমা আজরিন তন্বী,থানার ওসি এসএম মাসুদ আলম চৌধুরী ,ইন্সপেক্টর (তদন্ত) মমিন উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে সেখানে বানারীপাড়া উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম। আলোচনা সভায় সভাপতিত্ব করেন বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বানারীপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ আফরোজা বেগম, মুক্তিযুদ্ধকালীণ বেজ কমান্ডার বেণী লাল দাস গুপ্ত বেণু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুব্রত লাল কুন্ডু ও অধ্যাপক জাকির হোসেন,সাবেক যুগ্ম সম্পাদক এটিএম মোস্তফা সরদার,সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা প্রমুখ। এর আগে মঙ্গলবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে বধ্য ভূমিতে আওয়ামী লীগের উদ্যোগে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়।

সারাদিন. ১৪ ডিসেম্বর.

Nagad