ইবি পরিবারের বন্ধন অটুক থাকুক প্রত্যাশা উপাচার্যের

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেছেন, বিজয় দিবসের প্রীতি ক্রীড়া প্রতিযোগিতায় সকলের আন্তরিকতার মুগ্ধ করেছে। ইবি পরিবারের সকলের মাঝে এমন বন্ধন অটুট থাকুক এটাই প্রত্যাশা।

শনিবার (১৭ ডিসেম্বর) বেলা ১১টায় প্রশাসন ভবনের সভাকক্ষে বিজয় দিবস উপলক্ষে আয়োজিত প্রীতি ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

উপাচার্য আরো বলেন, খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ড মননকে প্রসারিত করে। পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল, সৎ ও মূল্যবোধসম্পন্ন মানুষ হওয়ার গুণগুলো খেলাধুলা এবং সাংস্কৃতিক কর্মকান্ডের মাধ্যমে অর্জন করা যায়।

অনুষ্ঠানে উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া বিশেষ অতিথি এবং রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ. এম. আলী হাসান অতিথি ছিলেন।

এছাড়া ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. শেলীনা নাসরীন, প্রভোস্ট কাউন্সিলে সভাপতি অধ্যাপক ড. দেবাশীষ শর্মা, খালেদা জিয়া হলের প্রভোস্ট অধ্যাপক ড. ইয়াসমিন আরা সাথী, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল প্রমূখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সঞ্চালনায় করেন শারীরিক শিক্ষা বিভাগের সহকারী পরিচালক মাবিলা রহমান।

এর আগে শুক্রবার শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে প্রীতি ভলিবল ও পিলো পাসিং খেলা অনুষ্ঠিত হয়।

Nagad