আইএসপিএবি’র ‘বার্ষিক পারিবারিক মিলনমেলা’ অনুষ্ঠিত

তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক:তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক:
প্রকাশিত: ৬:১৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০২২

বাংলাদেশ ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) আয়োজিত “বার্ষিক পারিবারিক মিলনমেলা-২০২২” অনুষ্ঠিত।

আইএসপিএবি এর উদ্যোগে শনিবার (১৭ ডিসেম্বর) সুবর্ণগ্রাম রিসোর্ট ভুলতা নারায়ণগঞ্জে অ্যাসোসিয়েশনের সকল সম্মানিত সদস্য ও তাদের পরিবার পরিজন ও বন্ধুবান্ধব নিয়ে প্রথমবারের মতো একটি আনন্দঘন ও সার্থক “পারিবারিক মিলন মেলা ২০২২” অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক ও টেলি যোগাযোগ মন্ত্রণালয়ের সচিব মোঃ খলিলুর রহমান।

বিশেষ অতিথি হিসাবে ব্রিগেডিয়ার জেনারেল মো: এহসানুল কবির, মহাপরিচালক, ই এন্ড ও বিভাগ, বিটিআরসি, আশিষ কুমার কুন্ডু, মহাপরিচালক, বিটিআরসি, ও বিকর্ণ কুমার ঘোষ, ব্যবস্থাপনা পরিচালক, হাই-টেক পার্ক, মো: আজম আলী, ম্যানেজিং ডিরেক্টর, বিএসসিসিএল, সেবাষ্টিম রেমা, পিএস টু মিনিষ্টার, পিটিডি , এম এ তালেব হোসেন , পরিচালক, এনর্ফোসমেন্ট, মো: গোলাম রাজ্জাক, পরিচালক, বিটিআরসি।

তাছাড়া আরো উপস্থিত ছিলেন বিভিন্ন মন্ত্রনালয় ও বিটিআরসির অন্যান্য কর্মকর্তা, ইন্টারনেট সংশ্লিষ্ট ঊর্ধ্বতন ব্যক্তিবর্গ, বিভিন্ন অ্যাসোসিয়েশনের নির্বাহী কাউন্সিলর ও অন্যান্য সদস্যবৃন্দ, ব্যবসায়ী নেত্রীবৃন্দ, বিসিসি, স্পন্সর, বিভিন্ন আইএসপি ইন্ডাস্ট্রি থেকে আগত সম্মানিত সদস্য ও তাদের পরিবারবর্গ ছাড়াও অনেক বন্ধু-বান্ধব এবং শুভাকাঙ্খী।

মেলার সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন আইএসপিএবি এর সাধারণ সম্পাদক নাজমুল করিম ভূঁইয়া ও মিলন মেলা আয়োজক কমিটির সম্মানিত সদস্যবৃন্দ ও অ্যাসোসিয়েশনের কর্মকর্তাবৃন্দ। উক্ত মিলন মেলা ২০২২ অনুষ্ঠানে সভাপতির দায়িত্ব পালন করেন আইএসপিএবি এর সভাপতি মোঃ ইমদাদুল হক।

Nagad

মেলায় আগত অতিথিদের জন্য তথ্যপ্রযুক্তির নির্ভর স্টল ও প্যাভিলিয়ন দেওয়া হয়, বাঙালি সংস্কৃতির আদলে বিভিন্ন মুখরোচক খাবারের স্টল ও বিভিন্ন ধরনের খেলাধুলার আয়োজন করা হয়, মেলায় মহিলা অতিথিদের জন্য গ্রাম বাংলার ঐতিহ্যবাহী আকর্ষণীয় হাড়িভাঙ্গা খেলা, মিউজিক্যাল চেয়ার ও বিভিন্ন বয়সের শিশু কিশোরদের জন্য দৌড় প্রতিযোগীতার আয়োজন করা হয় এবং সকাল ও দুপুরে সুস্বাদু খাবার পরিবেশন করা হয়।

বিকেলে প্রধান অতিথি খেলাধুলায় অংশগ্রহণকারী ও পুরস্কার বিজয়ী শিশু কিশোর এবং বয়োজ্যেষ্ঠ ব্যক্তিবর্গের মধ্যে পুরস্কার বিতরণ করেন এবং এই সময় তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে এ ধরনের মিলনমেলা বিনোদনের তাৎপর্য ও গুরুত্ব তুলে ধরে এর সার্থক আয়োজকদের ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়াও এসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত সবার উদ্দেশ্যে এই মিলনমেলার গুরুত্ব এবং এর মাধ্যমে পারস্পরিক সহযোগিতা সমৃদ্ধি ও ভ্রাতৃত্ববোধের অনন্য দৃষ্টান্ত বলে উল্লেখ করেন।

অতঃপর, সন্ধ্যায় দেশের স্বনামধন্য শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন ও উপভোগের মধ্য দিয়ে “বার্ষিক পারিবারিক মিলনমেলা-২০২২” সমাপ্তি ঘোষণা করা হয়।

সারাদিন. ১৮ ডিসেম্বর