পল্লী উন্নয়ন বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি, পদসংখ্যা ৫৮

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১:১২ অপরাহ্ণ, ডিসেম্বর ১৯, ২০২২

জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি)। এই বোর্ডের আওতাধীন ফরিদপুর, রাজবাড়ী, মাদারীপুর, শরীয়তপুর ও গোপালগঞ্জ জেলায় সম্পূর্ণ নিজস্ব আয়ে (বিতরণকৃত ঋণের অর্জিত সেবামূল্য দ্বারা) পরিচালিত উৎপাদনমুখী কর্মসংস্থান কর্মসূচি (পিইপি), বিআরডিবি, ফরিদপুরের অধীন অস্থায়ী ভিত্তিতে ৫৮ কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে। সরাসরি কোনো আবেদন গ্রহণ করা হবে না।

পদের নাম: মাঠ সংগঠক (৫০ জন), কম্পিউটার কাম ক্রেডিট অ্যাসিস্ট্যান্ট (সিসিএ) (০৮ জন)।

শিক্ষাগত যোগ্যতা, শর্তাবলীসহ পদের বিবরণ: 

বয়সসীমা: সব পদের প্রার্থীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ তারিখে অনূর্ধ্ব ৩০ বছর এবং সর্বনিম্ন ১৮ বছর হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান/নাতি-নাতনির ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের আবেদনপত্রে প্রার্থীর নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, জন্মতারিখ, জাতীয়তা, বয়স, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, আবেদনপত্রে পে-অর্ডার/ব্যাংক ড্রাফট নম্বর, তারিখ ও ব্যাংকের নাম উল্লেখ করে আবেদনপত্র পাঠাতে হবে।

আবেদনপত্রের সাথে সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের ছবি, সব শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, অভিজ্ঞতার সনদপত্র (যদি থাকে), ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভা/সিটি করপোরেশনের মেয়র বা কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদপত্র/জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপি, প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তার কাছ থেকে গৃহীত চারিত্রিক সনদপত্রের মূল কপি সংযুক্ত করতে হবে।

আবেদন ফি: নির্বাহী পরিচালক, পিইপি-বিআরডিবি শিরোনামে অগ্রণী ব্যাংক লিমিটেড, জেলা পরিষদ শাখা, ফরিদপুরের অনুকূলে মাঠ সংগঠক পদের জন্য ৪০০ টাকা এবং কম্পিউটার কাম ক্রেডিট অ্যাসিস্ট্যান্ট (সিসিএ) পদের জন্য ৩০০ টাকার এমআইসিআর পে-অর্ডার/ব্যাংক ড্রাফট করে রসিদ আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

Nagad

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: নির্বাহী পরিচালক, উৎপাদনমুখী কর্মসংস্থান কর্মসূচি (পিইপি), বিআরডিবি, সদর দপ্তর, এলজিইডি ভবন (তৃতীয় তলা), জেলা পরিষদ চত্বর, ফরিদপুর।

আবেদনের শেষ তারিখ: আগামী ১২ ফেব্রুয়ারি, ২০২৩।

আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

সারাদিন/১৯ ডিসেম্বর/এমবি