মেসিকে ধন্যবাদ দিয়ে যা বললেন বলিউড বাদশাহ

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:৫৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১৯, ২০২২

ছবি- সংগৃহীত

পর্দা নামলো কাতার বিশ্বকাপের। লুসাইল স্টেডিয়ামে টাইব্রেকারে ফ্রান্সকে হারিয়ে তৃতীয়বারের মতো ফিফা বিশ্বকাপ জিতে নিয়েছে আর্জেন্টিনা। ৩৬ বছর পর লিওনেল মেসির হাত ধরে এই শিরোপা জিতলো লাতিন আমেরিকার এই দেশটি।

সাধারণ ফুটবল অনুরাগীদের মতো দারুণভাবে খেলা উপভোগ করেছেন বলিউড বাদশাহ শাহরুখ খানও। শুধু তাই নয়, এবারের বিশ্বকাপ নিয়ে বেশ সরব থাকতেও দেখা গেছে বলিউড বাদশাকে।

ফাইনাল আসর দেখে আবেগে আপ্লুত হয়ে একটি স্ট্যাটাসও দিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। শাহরুখের ভাবনায়, এমন খেলা দেখা সৌভাগ্যের ব্যাপার। ভাগ্যিস এই সময় পৃথিবীতে তিনি রয়েছেন। আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসিকে ধন্যবাদ জানিয়ে শুভেচ্ছা বার্তাও দিয়েছেন শাহরুখ।

বলিউড সুপারস্টার শাহরুখ খান টুইট বার্তায় লিখেছেন, “আমরা সেই সময়ে বাস করছি যখন অন্যতম সেরা বিশ্বকাপ ফাইনাল হলো। আমার মনে আছে মায়ের সাথে একটা ছোট টিভিতে বিশ্বকাপ দেখতাম।”

লিওনেল মেসিকে ধন্যবাদ জানিয়ে বলিউড বাদশাহ আরও লিখেছেন, “এখন এই একই উত্তেজনা বাচ্চাদের সাথেও। ধন্যবাদ মেসি আমাদের সবাইকে বিশ্বাস করানোর জন্য- প্রতিভা, স্বপ্ন আর কঠিন পরিশ্রমে!”

বাংলাদেশ সময় রোববার (১৮ ডিসেম্বর) রাত ৯টায় কাতারের লুসাইল স্টেডিয়ামে ফাইনালে আর্জেন্টিনা বিপক্ষে এমবাপ্পের দারুণ নৈপুণ্যে নির্ধারিত সময়ে ২-২ এবং অতিরিক্ত সময়ে (১২০ মিনিট শেষে) ৩-৩ সমতা টানে ফ্রান্স। কিন্তু শেষ পর্যন্ত টাইব্রেকারে ৪-২ ব্যবধানে জিতে শেষ হাসি হাসে আর্জেন্টিনা।

Nagad

সারাদিন/১৯ ডিসেম্বর/এমবি