পাসপোর্ট অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৩ অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০২২

ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের রাজস্ব খাতভুক্ত একাধিক শূন্য পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই অধিদপ্তরে ছয়টি পদে ১৩ থেকে ১৬তম গ্রেডে মোট ১০৩ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ২৩ জানুয়ারি পর্যন্ত অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্ট্যান্ট, ডেটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর, রেকর্ড কিপার।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

বয়সসীমা: আবেদনকারীর বয়স ২০২২ সালের ৩১ ডিসেম্বর সর্বনিম্ন ১৮ বছর এবং ২০২০ সালের ২৫ মার্চ অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান/শারীরিক প্রতিবন্ধীদের বয়স উল্লিখিত তারিখে সর্বোচ্চ ৩২ বছর হতে হবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা http://dip.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে [email protected] অথবা [email protected] ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করতে হবে। এছাড়া টেলিটকের জবপোর্টালের ফেসবুক পেজে মেসেজের মাধ্যমে যোগাযোগ করা যাবে। এইসব ক্ষেত্রে সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ২০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ২৩ টাকাসহ মোট ২২৩ টাকা টেলিটক প্রি-পেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

Nagad

আবেদনের শেষ তারিখ: ২৩ জানুয়ারি ২০২৩, সন্ধ্যা ৬টা পর্যন্ত।

সারাদিন/২৮ ডিসেম্বর/এমবি