সালমানের জন্মদিনে ঘটে গেল বিপত্তি, পুলিশের লাঠিচার্জ

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৬:০৭ অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০২২

ছবি- সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খানের ৫৭তম জন্মদিন ছিল মঙ্গলবার (২৭ ডিসেম্বর)। তার জন্মদিনে ঘটে গেল বিপত্তি। জন্মদিনে ভাইজানের একবার দর্শন পাওয়ার আশায় বান্দ্রা সমুদ্র উপকূলে সালমান খানের গ্যালাক্সি আপার্টমেন্টের সামনে হাজির হয়েছিল কয়েক হাজার ভক্ত-শুভাকাঙ্ক্ষী।

বিশেষ দিনে নিজের বাংলোর বারান্দায় দাঁড়িয়ে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশে হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন সালমান খান। এ সময় সেখানে এতোটাই ভিড় জমে যে, ভক্তদের ভিড় সামলাতে হিমশিম খায় পুলিশ।

নীল টি-শার্ট পরে সালমান খান ব্যালকনিতে এসে দাঁড়ানো মাত্র ভক্তদের ধৈর্যের বাঁধ যেন ভেঙে যায়। বাঁশের ব্যারিকেড ভেঙে অনেকেই এগিয়ে যাওয়ার চেষ্টা করেন। ভক্তদের সামাল দেওয়ার জন্য পুলিশকে লাঠিচার্জ করতে হয়।

নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, সালমান খানের সাথে তার বাবা সেলিম খানও রয়েছেন। বলিউড ভাইজানকে দেখে ভক্তরা চিৎকার করে বলতে থাকেন ‘শুভ জন্মদিন ভাইজান’। আর এক নারী ভক্ত নায়কের অবয়ব আঁকা ট্যাটুতে। তিনি গ্যালাক্সিতে ঢোকার চেষ্টা করছিলেন।

সালমান খানের জন্মদিন উপলক্ষে আত্মীয়স্বজন ছাড়াও ছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান, কার্তিক আরিয়ান, সাবেক গার্লফ্রেন্ড সংগীতা বিজলানি এবং নয়া বান্ধবী পূজা হেগড়ে। সালমান দক্ষিণী তারকা পূজার সাথে প্রেম করছেন- এমন একটা গুঞ্জনেও রয়েছে বলিউডে।

সারাদিন/২৮ ডিসেম্বর/এমবি

Nagad