ওয়েব ফিল্মে নিপুণ

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০২২

ছবি- সংগৃহীত

বর্তমানে ‘অপলাপ’ নামের একটি ওয়েব ফিল্মে কাজ করছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অভিনেত্রী নিপুণ আক্তার। তার বিপরীতে দেখা যাবে ইমতিয়াজ বর্ষণকে।

এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন চিত্রনায়ক জিয়াউল রোশানও। সিনেমাটি পরিচালনা করছেন মোহাম্মদ আলী মুন্না।

নাজিম উদ দৌলার রচনায় ‘অপলাপ’ মূলত ফ্যামি-ক্রাইম ধাঁচের গল্প। এতে আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে প্রিয়ন্তী উর্বীকে। সিনেমাটি নির্মিত হচ্ছে নতুন ওটিটি প্ল্যাটফর্ম ‘দীপ্ত প্লে’র জন্য। এখন সিনেমাটির শুটিং ও সম্পাদনা শেষে শিগগিরই মুক্তি পাবে।

‘অপলাপ’-এর গল্প প্রসঙ্গে জানা গেছে, মনোবিদ অর্ক রহমানকে গ্রেপ্তার করা হয় স্ত্রী সুমিকে খুনের অপরাধে। পুলিশের জিজ্ঞাসায় অকপটে খুনের দায় স্বীকার করে নেন তিনি। অন্যদিকে, অর্কর মামার দাবি, কারো চাপে পড়ে খুনের দায় নিজের কাঁধে নিয়েছেন অর্ক। ফলে মামলায় জটিলতা বাড়ে, গড়ায় আদালত পর্যন্ত।

এদিকে, অর্কর ব্যক্তিগত সহকারী বর্ষাও বিশ্বাস করেন, খুনটা অর্ক করেননি। তিনি পুলিশের কাছে গিয়েও এ বিষয়ে জবানবন্দি দিয়ে আসেন। তার কথায় গলে যায় ডিবি অফিসার সাইফ হাসানের মন। তিনি অর্ককে নির্দোষ প্রমাণ করে দেন। কিন্তু এর ভেতরে লুকিয়ে আছে বিশাল এক অপরাধ-রহস্য। সেটা কেমন? জানা যাবে সিনেমাটি মুক্তি পেলে।

নির্মাতা মোহাম্মদ আলী মুন্না গণমাধ্যমকে বলেন, অপলাপ’ মূলত ফ্যামেলি ক্রাইম থ্রিলার। সুস্বাদু ফলকে যেমন পোকা নষ্ট করে দেয়, তেমনি ভালোবাসাকে ঘৃণায় রূপান্তরিত করে ফেলে সন্দেহ। এই রূপান্তর প্রক্রিয়া আমাদের টার্গেট, যেন দর্শক সন্দেহ বাতিকতার ভয়াবহতার ব্যাপারে সচেতন হতে পারে। হারিয়ে ফেলার আগেই যেন নিজেদের অমূল্য ভালোবাসার প্রতি যত্নশীল হতে পারে।

Nagad

সারাদিন/২৮ ডিসেম্বর/এমবি