ঝিনাইদহে পাওনা টাকা চাওয়ায় লাঠি পেটায় কলেজ ছাত্র হাসপাতালে

ঝিনাইদহ প্রতিনিধি:ঝিনাইদহ প্রতিনিধি:
প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২৩

পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের লাঠি পেটায় আহত হয়েছেন কলেজ ছাত্র জাহিদ হোসেন । সে গুরুতর আহত হয়ে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। রবিবার উপজেলার সাবদারপুর স্টেশন বাজারে এ ঘটনা ঘটে।

জাহিদ হোসেন উপজেলার ছয়খাদা গ্রামের এনামুল হকের ছেলে। সে যশোর ক্যান্টনমেন্ট কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র বলে জানা গেছে।

জাহিদ হোসেনের পিতা এনামুল হক বলেন, সাবদারপুর স্টেশন বাজারে আমার ফলের ব্যবসা ছিল। ওই সময়ের টাকা পেতাম হাশেমের কাছে। টাকা চাইলে শুধু ঘোরায়। রবিবার সকালে হাশেমের দোকানে টাকা চাইতে যান আমার ছেলে জাহিদ হোসেন। এ সময় হাশেম ও তাঁর ছেলের সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়,হাশেম, তাঁর ছেলে উৎজ্বল ও চঞ্চল আমার ছেলেকে লাঠি, বাটাম,ও রড দিয়ে মারতে থাকে। এ সময় তাঁর চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করেন। এ ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে।

অন্যদিকে আবুল হাশেম বলেন, টাকা চাইতে এসে,উল্টো পাল্টা গালি দেন সে। এ ছাড়া বিভিন্ন ধরনের হুমকি ধমকি দিতে থাকেন। এ সময় একটু হাতাহাতির ঘটনা ঘটে। তাকে মারা হয়নি। এ ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে। হাশেম একই গ্রামের দেয়াড়েপাড়ার বাসিন্দা।

বিষয়টি নিয়ে কোটচাঁদপুর থানার ডিউটিরত উপ পরিদর্শক (এসআই) জাহিদ হোসেন বলেন, ওই ঘটনায় দুইটি পৃথক অভিযোগ হয়েছে। যার একটার বাদি এনামুল হক। আর অন্যটির বাদি আবুল হাশেম। দুইটিই তদন্ত করা হচ্ছে।

Nagad