ঈশ্বরদীতে বৃষ্টির মতো ঝরছে কুয়াশা!

পাবনা সংবাদদাতাপাবনা সংবাদদাতা
প্রকাশিত: ৪:৩৩ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২৩

পাবনার ঈশ্বরদীতে ভোর থেকেই বৃষ্টির মতো টিপটিপ করে ঝরছে কুয়াশা। সূর্যের দেখা মিলছে না দুপুর ১২টায়ও। হিমেল হাওয়ার সাথে ঘন কুয়াশায় বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। এতে চরম দুভোর্গে পড়েছেন শ্রমজীবী মানুষ।

মঙ্গলবার (০৩ জানুয়ারি) সকাল ৯টায় ঈশ্বরদীর তাপমাত্রা ১২ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। আর গতকাল এই তাপমাত্রা ছিল ১০ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।

গতকালের চেয়ে আজ তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেলেও হিমেল বাতাস আর ঘন কুয়াশার কারণে শীতের তীব্রতা বেশি অনুভূত হচ্ছে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

শহরের অটোরিকশা স্ট্যান্ডের সিরিয়াল মাস্টার ইতি খান গণমাধ্যমকে জানান, ভোর ৬টা থেকে এখানে ডিউটি করছি। ভোরে ঘন কুয়াশায় চারিদিক অন্ধকারাচ্ছন্ন ছিল। ১০ হাত দূরে দেখা যাচ্ছিল না। কুয়াশা বৃষ্টির মতো ঝরছিল। হিমেল বাতাসে থরথর করে কাঁপছিলাম। সকাল সাড়ে ১০টার পর কুয়াশা কমতে শুরু করলেও শীতের তীব্রতা কমছে না।

ঈশ্বরদী আবহাওয়া অফিসের পর্যবেক্ষক নাজমুল ইসলাম রঞ্জন গণমাধ্যমকে জানান, মঙ্গলবার (০৩ জানুয়ারি) সকাল ৯টায় তাপমাত্রা ১২ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। দিনের তাপমাত্রা অপরিবর্তিত থাকবে। বাতাসের কারণে শীতের তীব্রতা বেশি অনুভব হচ্ছে।

সারাদিন/০৩ জানুয়ারি/এমবি

Nagad