ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি, পদসংখ্যা ১১৭

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১:০৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২৩

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের আওতাধীন প্রতিষ্ঠান ‌‘ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশনে’ (এসএফডিএফ) জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

এই প্রতিষ্ঠানটিতে ‌৭টি পদে ৫ম থেকে ১৬তম গ্রেডে মোট ১১৭ জনকে স্থায়ীভাবে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ০৩ ফেব্রুয়ারি পর্যন্ত অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: উপমহাব্যবস্থাপক (আইসিটি), সহকারী মহাব্যবস্থাপক (প্রোগ্রামার), উপব্যবস্থাপক (হিসাব), উপজেলা ব্যবস্থাপক, মাঠ কর্মকর্তা, সহকারী হিসাবরক্ষক, মাঠ সংগঠক।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের http://sfdf.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে যেকোনো টেলিটক মুঠোফোন থেকে ১২১ নম্বরে কল করা যাবে। এছাড়া টেলিটক জবপোর্টালের ফেসবুক https://www.facebook.com/alljobsbdTeletalk/ পেজে বা [email protected] ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে। মেইল ও মেসেজের ক্ষেত্রে সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর উল্লেখ করতে হবে।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ নম্বর পদের জন্য ৭০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৭৮ টাকাসহ মোট ৭৭৮ টাকা; ২ থেকে ৪ নম্বর পদের জন্য ৬০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৬৭ টাকাসহ মোট ৬৬৭ টাকা এবং ৫ থেকে ৭ নম্বর পদের জন্য ৪০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৪৫ টাকাসহ মোট ৪৪৫ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ০৩ ফেব্রুয়ারি ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।

Nagad

আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

সারাদিন/০১ ফেব্রুয়ারি/এমবি