ব্যর্থতায় সমালোচনার মুখে রোনালদো

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৫:৪৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২৩

ছবি- সংগৃহীত

ইউরোপিয়ান ফুটবলে রাজত্ব করা ক্রিস্টিয়ানো রোনালদো যোগ দিয়েছেন সৌদি আরবের ক্লাব আল নাসেরে। সৌদি ক্লাবে শুরুটা মোটেও ভালো হয়নি সিআরসেভেনের। আল-নাসরের জার্সিতে অভিষেক হলেও এখনো গোলের দেখা পাননি তিনি।

সৌদি সুপার কাপের সেমিফাইনালে আল ইত্তিহাদের কাছে হেরে বিদায় নেয় রোনালদোর ক্লাব আল নাসের। সেই ম্যাচে গোলের সুযোগ নষ্ট করেন পর্তুগিজ এই তারকা। প্রথমদিকে কিছুটা ভালো করলেও কয়েক ম্যাচের ব্যর্থতায় এখন সমালোচনার মুখে পড়েছেন সিআরসেভেন। আর সেই সমালোচনা যেন থামছেই না।

স্প্যানিশ গণমাধ্যম মার্কা’র দাবি, এতে ক্রিস্টিয়ানো রোনালদোর ওপর ক্ষোভ জমেছে আল নাসের ভক্তদের। মার্কা তাদের প্রতিবেদনে জানায়, সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ম্যাচের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে।

এতে দেখা গেছে, ক্ষিপ্ত একজন রোনালদোর তীব্র নিন্দা করছেন। সেই লোকটির দাবি, তিনি আল নাসের ক্লাবের পরিচালক। দলের এমন হার মেনে না নিতে পেরে তিনি সিআরসেভেনের ওপর ক্ষোভ ঝাড়েন। সেই লোকটি বলছে, “এখান থেকে বেরিয়ে যান। ২০০ মিলিয়ন খরচ করে এনেছি ওকে (রোনালদোকে) আর সে জানে কেবল সি…ইউ বলতে। এটা কোনোভাবেই মেনে নেওয়া যায় না।’

ম্যাচটি নিয়ে আল নাসরের কোচ রুডি গার্সিয়াও বলেছিলেন, “প্রথমার্ধে রোনালদো এমন একটা সুযোগ মিস করেছে, যেটা খেলার প্রবাহ বদলে দিতে পারত। তবে ইত্তিহাদকে অভিনন্দন। তারা প্রথমার্ধে আমাদের চেয়ে ভালো খেলেছে।”

সারাদিন/০১ ফেব্রুয়ারি/এমবি 

Nagad