আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউটে নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০২৩

জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট (ইরি)। এই প্রতিষ্ঠানটি বাংলাদেশে অফিসার-নেটওয়ার্ক অ্যাডমিনিস্ট্রেশন পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা আগামী ১২ ফেব্রুয়ারি পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: অফিসার-নেটওয়ার্ক অ্যাডমিনিস্ট্রেশন। পদসংখ্যা: অনির্ধারিত।

শিক্ষাগত যোগ্যতা: কম্পিউটার সায়েন্স, ইনফরমেশন সিস্টেম বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। আইটি নেটওয়ার্ক, ডেটা বা ইন্টারনেট সার্ভার ম্যানেজমেন্ট ও আইটি ইকুইপমেন্ট মেইনটেইন-সংক্রান্ত কাজে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

নেটওয়ার্ক ডিজাইন, নেটওয়ার্ক সিকিউরিটি ও প্রোগ্রামিংয়ে অভিজ্ঞ হতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। ডকুমেন্টেশন ও টেকনিক্যাল রাইটিংয়ে পারদর্শী হতে হবে। সমস্যা সমাধানের দক্ষতাসহ অ্যানালিটিক্যাল দক্ষতা থাকতে হবে। মাইক্রোসফট ৩৬৫, উইন্ডোজ ওএস, পিএফসেনস ও অ্যাকসেস কন্ট্রোল সফটওয়্যারের কাজ জানতে হবে।

কর্মস্থল: ঢাকা।

বেতন: মাসিক মূল বেতন ৪০,৬৪২-৭৬,২৪২ টাকা।

Nagad

সুযোগ-সুবিধা: মাসিক বেতন ছাড়াও রয়েছে মূল বেতনের ৩০ শতাংশ বাসাভাড়া, যাতায়াত ভাতা ১২ হাজার টাকা, দুটি উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, মাতৃত্বকালীন ভাতা মাসে ২ হাজার টাকা (৯ মাস) ও বছরে ১৬ হাজার ডলারের স্বাস্থ্যবিমা সুবিধা আছে।

আবেদন যেভাবে: প্রার্থীদের অনলাইনে https://www.irri.org/jobs এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে https://hotjobs.bdjobs.com/jobs/irri/irri95.htm এই লিংকে ক্লিক করুন।

আবেদনের শেষ তারিখ: আগামী ১২ ফেব্রুয়ারি, ২০২৩।

সারাদিন/০২ ফেব্রুয়ারি/এমবি