মাদারীপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

মাদারীপুর সংবাদদাতামাদারীপুর সংবাদদাতা
প্রকাশিত: ২:০০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২৩

মাদারীপুর সদর উপজেলায় একটি হত্যা মামলার আসামি ব্যবসায়ী আউয়াল মাদবরকে (৫০) কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার (০৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে উপজেলার পাঁচখোলা ইউনিয়নের আনন্দবাজার এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত আউয়াল মাদবর (৫০) মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা গ্রামের কাশেম মাদবরের ছেলে।

জানা গেছে, ২০১৯ সালের ২৭ ফেব্রুয়ারি পাঁচখোলা ইউনিয়নের আনন্দবাজার এলাকায় সাহেব আলী মাতবর নামের এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়। এই ঘটনার পর কালিকাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানসহ ৫২ জনের নাম উল্লেখ করে মাদারীপুর সদর থানায় একটি হত্যা মামলা হয়। ওই মামলার আসামি ছিলেন আউয়াল মাদবর। তার পরিবারের দাবি, প্রতিপক্ষের লোকজনই আউয়ালকে কুপিয়ে হত্যা করেছেন।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, পাঁচখোলা ইউনিয়নের আনন্দবাজারে ব্যবসা করতেন আউয়াল। শনিবার রাতে তিনি দোকানে ঘুমিয়ে ছিলেন। রাতে দুর্বৃত্তরা দোকান থেকে তাকে ডেকে বাইরে নেয়। পরে ধারালো অস্ত্র দিয়ে আউয়ালকে কুপিয়ে জখম করা হয়। তার চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

মাদারীপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন আহমেদ গণমাধ্যমকে বলেন, দোকান থেকে বের হওয়ার পরই দুর্বৃত্তরা আউয়ালকে কুপিয়ে জখম করে। পুলিশের ধারণা, পূর্বশত্রুতা থেকেই তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আউয়াল একটি হত্যা মামলার অন্যতম আসামি ছিলেন। কারাভোগ শেষে তিনি জামিনে ছিলেন। এই ঘটনার পর পুলিশ অপরাধীদের ধরতে কাজ করছে।

সারাদিন/০৫ ফেব্রুয়ারি/এমবি

Nagad