১৪ই ফেব্রুয়ারি দ্বিতীয় সিজন নিয়ে ফিরছে কোক স্টুডিও বাংলা

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২৩

প্রথম সিজনের দুর্দান্ত সাফল্যের পর ১৪ই ফেব্রুয়ারি দ্বিতীয় সিজন নিয়ে ফেরত আসছে কোক স্টুডিও বাংলা। এই সিজনে সমগ্র বাংলাদেশ থেকে ২০জনের বেশি শিল্পী একত্রিত হয়ে শ্রোতাদের জন্য ১০টিরও বেশি হৃদয়ছোঁয়া গান উপহার দিবেন। গানগুলোতে থাকছে চমৎকার মিউজিক্যাল ফিউশন, বৈচিত্র্যময় পারফরম্যান্সসহ আরও অনেক কিছুর সমন্বয়।

কোক স্টুডিও বাংলা-র দ্বিতীয় সিজনে বৈচিত্র্যময় ধরনের গানগুলোতে অংশ নেবেন বিভিন্ন ধারার শিল্পীরা। সম্পূর্ণ নতুন এবং নিজস্ব সংস্কৃতি মিশ্রিত সুরের সাথে প্রতিভাবান উদীয়মান শিল্পীদের অনন্য ছাপ মিলে গানগুলো হয়ে উঠবে উপভোগ্য। এবার প্রথম সিজনের পরিচিত কিছু মুখের পাশাপাশি বেশ কয়েকজন নতুন শিল্পী প্রথমবারের মতো কোক স্টুডিও বাংলা-তে অংশ নিচ্ছেন। প্রথম সিজনের মতো দ্বিতীয় সিজনেও সঙ্গীত প্রযোজক হিসেবে থাকছেন শায়ান চৌধুরী অর্ণব, তবে এবার তার সাথে এই ভূমিকায় যোগ দিচ্ছেন প্রীতম হাসান, ফুয়াদ আলমুক্তাদির, ইমন চৌধুরী ও শুভ’র মতো বিখ্যাত শিল্পীরা।

দ্বিতীয় সিজন নিয়ে কোক স্টুডিও বাংলা-র সঙ্গীত প্রযোজক শায়ান চৌধুরী অর্ণব বলেন, “নতুন সিজনের জন্য আমরা নতুন ধরনের গান ও শিল্পীদের নিয়ে কাজ করছি এবং নতুনত্ব আনার চেষ্টা করছি। এবার আমাদের সাথে থাকছেন প্রবাসী বাংলাদেশী শিল্পীরাও। সারা বিশ্বের সঙ্গীত নিয়ে কাজ করছি আমরা, কিন্তু আমাদের মূল ভাবনার জায়গাটি একই থাকছে। আশা করছি, আমাদের ভক্তরা হতাশ হবেন না এবং আমরা তাদের চমৎকার সব গান উপহার দিতে পারবো।”

১৪ ফেব্রুয়ারি ২০২৩ তারিখে প্রচারিত হতে যাচ্ছে দ্বিতীয় সিজনের প্রথম গান। এ উপলক্ষে সারা দেশের দর্শক-শ্রোতাদের জন্য বিশেষ প্রদর্শনীর ব্যবস্থা করা হবে। এ বিষয়ে বিস্তারিত তথ্য কোক স্টুডিও বাংলা-র অফিশিয়াল ফেসবুক পেজ থেকে যথাসময়ে জানিয়ে দেওয়া হবে।
বাংলাদেশসহ সারা বিশ্বের শ্রোতারা কোক স্টুডিও বাংলা-র গানগুলো শুনতে পাবেন কোক স্টুডিও বাংলা-র অফিশিয়াল মিউজিক স্ট্রিমিং পার্টনার স্পটিফাই এবং কোক স্টুডিও বাংলা-র অফিশিয়াল ইউটিউব চ্যানেলে।

কোকা-কোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক তা জি তুং বলেন, “কোক স্টুডিও বাংলা-র প্রথম সিজন দারুণ সফল ছিল। ভক্তদের তুমুল সাড়া আমাদের অভিভূত করেছে, একইসাথে দ্বিতীয় সিজনে আরও ভালো এবং বড় কিছু করার উৎসাহ যুগিয়েছে। দর্শক-শ্রোতারা নতুন সিজনের গানগুলোও পছন্দ করবেন বলে আমরা আশাবাদী। গানগুলো তারা লাইক ও শেয়ার করবেন, গানের সাথে গলা মেলাবেন, গানের তালে নাচবেন, এটাই আমাদের চাওয়া।”

দেশের তরুণ ও ডিজিটালি সচেতন মানুষদের মানসম্পন্ন কন্টেন্ট উপহার দেওয়ার জন্য কোক স্টুডিও বাংলা সর্বপ্রথম ডিজিটাল প্ল্যাটফর্ম হিসেবে চালু করা হয়। প্রথম সিজনে কোক স্টুডিও বাংলা-র ভিউ ১৪.৭ কোটির বেশি এবং এর ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ৯ লক্ষ ৭৭ হাজারের বেশি। বিশ্বের সামনে বাংলা সঙ্গীতকে তুলে ধরে একটি দারুণ অভিজ্ঞতা প্রদান করছে কোক স্টুডিও বাংলা। এটি ডিজিটাল বাংলাদেশের সাফল্যেরও একটি অনন্য দৃষ্টান্ত।

Nagad

সারাদিন. ৫ ফেব্রুয়ারি